বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'চ্যালেঞ্জ'-এ ছুড়েছিলেন অভিষেক, তাঁর বিরুদ্ধে মামলার পথে কৈলাস-পুত্র আকাশ
তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য টুইটার @abhishekaitc)
তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য টুইটার @abhishekaitc)

'চ্যালেঞ্জ'-এ ছুড়েছিলেন অভিষেক, তাঁর বিরুদ্ধে মামলার পথে কৈলাস-পুত্র আকাশ

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা করতে চলেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়ের পুত্র আকাশ।

তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা করতে চলেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়ের পুত্র আকাশ। মধ্যপ্রদেশের ইন্দোরের আদালতে মামলা দায়ের হতে পারে। এই প্রস্তুতি চলছে বলে বিজেপি সূত্রে খবর। গত রবিবার ডায়মন্ড হারবারের সভায় পরপর বিজেপিকে আক্রমণ করতে একাধিক বিজেপি নেতাকে ‘‌গুন্ডা’‌ বলে সম্বোধন করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপরই দিলীপ ঘোষের আইনি নোটিস যায় অভিষেকের কাছে। এবার বিজেপি কোমর বেঁধে নামছে এই ইস্যুতে।

আকাশের আইনজীবী বিশ্বামিত্র ভার্গব জানান, দ্রুত গোটা বিষয়টা স্পষ্ট হয়ে যাবে। ডায়মন্ড হারবারের সভা থেকে কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়কে গুন্ডা বলে সম্বোধন করেন অভিষেক। তারপরই এবার ইন্দোরে অভিষেকের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে আকাশ। বিজেপি‌র পক্ষ থেকে তাঁকে ‘ভাইপো’ সম্বোধন করা নিয়ে বলতে গিয়ে অভিষেক চ্যালেঞ্জের সুরেই বলেন, ‘‌ভাইপো বলে বারবার আমাকে ডাকা হচ্ছে। যে ভারতীয় জনতা পার্টি আমাকে বারবার ভাইপো বলে ডাকছে, তাদের সাহস থাকলে আমার নাম ধরে ডাকুক।’‌

এরপরই রবিবার নোদাখালির মুচিশা হাইস্কুল মাঠের সভায় অভিষেক বলেন, ‘‌আমি নাম করে বলছি কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত, ভারতীয় জনতা পার্টির পশ্চিমবঙ্গের সভাপতি দিলীপ ঘোষ গুন্ডা, মাফিয়া, আমি তো নাম করে বলছি অমিত শাহ বহিরাগাত, কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয় গুন্ডা।‌ এমনকী ক্ষমতা থাকলে আমার বিরুদ্ধে মামলা করুন'। আইনানুগ ব্যবস্থা নিয়ে দেখান বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক।

বাবুল সুপ্রিয় ভাইপো ইস্যুতে কটাক্ষের করে বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ‘ভাইপো’-‌ই। আর সৌমিত্র খান অভিষেককে উত্তরবঙ্গের ভাষণে আক্রমণ করে তাঁকে ‘মহিষাসুর’ বলে কটাক্ষ করেন। এবার অভিষেকের সেই চ্যালেঞ্জেরই জবাব দিতে চলেছেন আকাশ বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন