বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলের, কমিশনে TMC
খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলে
খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলে

খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলের, কমিশনে TMC

খড়দহে প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার ছেলে আর্যদীপ সিনহাকে মারধরের অভিযোগ উঠেছে বিজেপি প্রার্থীর ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে।

‌খড়দহে ভোটগ্রহণ কেন্দ্রের বাইরে ভুয়ো ভোটারকে বিজেপি প্রার্থী জয় সাহা ধরে ফেলেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। সংবাদমাধ্যমে এই ঘটনা প্রকাশ্যে আসতেই এই বিষয়ে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন।

এদিন বিকেলে খড়দহে ভোটগ্রহণ শুরু হওয়ার পর বুথ পরিদর্শনে গিয়েছিলেন বিজেপি প্রার্থী জয় সাহা। সেইসময় শশীভূষণ জুনিয়র বেসিক স্কুলে ভোট দিতে আসেন কয়েকজন ভুয়ো ভোটার। বিজেপি প্রার্থী তাঁদের মধ্যে একজনকে ধরেও ফেলেন বলে দাবি করেছেন। পরে বন্দিপুরের আইডিয়াল অ্যাকাডেমির বুথের বাইরে একটি ভুয়ো ভোটারকে তাড়া করে ধরে ফেলেন বিজেপি প্রার্থী। ওই ব্যক্তিকে ধরে তাঁর সঙ্গে থাকা ভোটার কার্ড দেখতে চান তিনি। বিজেপি প্রার্থীর অভিযোগ, অন্যের ভোটার কার্ড নিয়ে ভোট দিতে এসেছিলেন ওই ভোটার। তাঁর দাবি, নিজেকে বাংলাদেশি পরিচয় দিয়েছিলেন ওই ভোটার।

বিজেপি প্রার্থীর অভিযোগ, তাঁর উপর হামলা চালানোর চেষ্টা করেছেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এদিকে খড়দহে প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার ছেলে আর্যদীপ সিনহাকে মারধরের অভিযোগ উঠেছে বিজেপি প্রার্থীর ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে। এই ঘটনায় বিজেপি প্রার্থী জয় সাহার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। প্রতিবাদে কিছুক্ষণ খড়দহে বিটি রোড অবরোধ করে রাখে তৃণমূল।

বন্ধ করুন