বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘কাফের’দের সঙ্গে হাত মেলাচ্ছে ISF, প্রকাশ্য সভায় বললেন তৃণমূল সাংসদ কাকলি

‘কাফের’দের সঙ্গে হাত মেলাচ্ছে ISF, প্রকাশ্য সভায় বললেন তৃণমূল সাংসদ কাকলি

কাকলি ঘোষ দস্তিদার

হাড়োয়ায় এক সভায় বারাসতের তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে কাফেরদের সঙ্গে হাত মেলাচ্ছে ISF’. ইসলামে অবিশ্বাসীদের ‘কাফের’ বলে চিহ্নিত করা হয়। সাংসদের মুখে এমন বিদ্বেষমূলক শব্দে চাঞ্চল্য ছড়িয়েছে।

তবে কি মুসলিম ভোট ধরে রাখতে চরমপন্থী ইসলামি জিগিরকে মদত দিতেও পিছ পা হবে না তৃণমূল? প্রশ্ন উঠছে দলেরই সাংসদের মন্তব্যে। শনিবার উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় এক সভায় বারাসতের তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে কাফেরদের সঙ্গে হাত মেলাচ্ছে ISF’. ইসলামে অবিশ্বাসীদের ‘কাফের’ বলে চিহ্নিত করা হয়। সাংসদের মুখে এমন বিদ্বেষমূলক শব্দে চাঞ্চল্য ছড়িয়েছে। সাংসদের এই মন্তব্যের নিন্দা করেছে ISF.

শনিবার কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে হাড়োয়ায় মিছিল ও সভার আয়োজন করেছিল তৃণমূল। সেই সভায় প্রধান বক্তা ছিলেন স্থানীয় সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। সেই সভাতেই কাকলি দেবীকে বলতে শোনা যায়, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে কাফেরদের সঙ্গে হাত মেলাচ্ছে ISF. সিপিএম, কংগ্রেস আর আইএসএফ একজোট হয়েছে। আইএসএফ কোন দল? কোথা থেকে এল? যার নেতারা বন্দুকধারীদের সঙ্গে নিয়ে ধর্মতলায় ভাষণ দিতে যায়? কে সেই বন্দুকধারী? যে প্রকাশ্য সভায় গণতন্ত্র বিরোধী কথা বলে? আগ্নেয়াস্ত্র সঙ্গে নিয়ে সভা করা সংবিধান স্বীকৃত নয়। পাড়ায় পাড়ায় গিয়ে ISF অল্পবয়সী ছেলেদের ভুল বোঝাচ্ছে।’ এদিন প্রায় ২ কিলোমিটার মিছিল করে তৃণমূল।

কাকলির বক্তব্যে ISF-এর প্রতিক্রিয়া, ISF-এর ভয়ে তৃণমূল নেতাদের মাথা খারাপ হয়ে গিয়েছে। তাই তারা এই ধরণের উসকানিমূলক কথা বলছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.