বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বেলা গড়াতেই ধুলোর ঝড়ে নামল আঁধার, সঙ্গে জেলায় জেলায় প্রবল শিলাবৃষ্টি

বেলা গড়াতেই ধুলোর ঝড়ে নামল আঁধার, সঙ্গে জেলায় জেলায় প্রবল শিলাবৃষ্টি

জলপাইগুড়িতে শিলাবৃষ্টির পর।

ঝড় থামতেই শুরু হয় মুশলধারে বৃষ্টি। দীর্ঘ অপেক্ষার পর বৃষ্টিতে এক লাফে তাপমাত্রা নামে বেশ কেয়ক ডিগ্রি। বেশ কিছু জায়গা থেকে শিলাবৃষ্টির খবরও পাওয়া গিয়েছে।

পূর্বাভাস মিলিয়ে বুধবার বিকেলে ঝোড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি হল পশ্চিমবঙ্গের একাধিক জেলায়। যার জেরে কিছুটা নামল তাপমান। বুধবার বিকেলে শিলিগুড়ি, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারের বিভিন্ন জায়গায় বৃষ্টি হয়। তার আগে ধুলোর ঝড়ে ঢেকে যায় আকাশ। ঝড়ের দাপটে বেশ কিছু জায়গায় গাছের ডাল ভেঙে পড়ে। তবে বড় কোনও বিপদের খবর পাওয়া যায়নি।

ঝড় থামতেই শুরু হয় মুশলধারে বৃষ্টি। দীর্ঘ অপেক্ষার পর বৃষ্টিতে এক লাফে তাপমাত্রা নামে বেশ কেয়ক ডিগ্রি। বেশ কিছু জায়গা থেকে শিলাবৃষ্টির খবরও পাওয়া গিয়েছে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুসারে, হাওয়া অফিস জানিয়েছে, ঝাড়খণ্ডের কাছাকাছি একটি ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। এর সঙ্গে বঙ্গোপসাগর থেকে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প বাতাসে প্রবেশ করছে। এর জেরে রাজ্যের জেলাগুলিতে ঝড়বৃষ্টির পূর্বাভাস আগেই জারি করেছিল আবহাওয়া দফতর।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.