বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > PUBG খেলতে না পেরে আত্মঘাতী, আইটিআই পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করলেন তাঁর মা
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

PUBG খেলতে না পেরে আত্মঘাতী, আইটিআই পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করলেন তাঁর মা

  • শোকে বিহ্বল প্রীতমের মা বলছিলেন, পাবজি না খেলতে পেরে মন খারাপ করে ছিল ও। সেই কারণে হয়তো আত্মহত্যা করেছে। তবে এ ঘটনার পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

সীমান্তে সেভাবে না পারলেও ভার্চুয়াল জগতে অর্থনৈতিক দিক থেকে চীনকে বেশ বিপাকে ফেলে দিয়েছে ভারত। ব্রহ্মাস্ত্র হিসেবে কাজে এসেছে বিপুল জনপ্রিয় গেম পাবজি–কে (‌PUBG) ‌নিষিদ্ধ করা। অনেকে বলছে, এতে এক ঢিলে দুই পাখি মারা গেল। কারণ, পাবজি–র নেশায় বুঁদ ছেলেমেয়ে এবার ইরাঙ্গেল, পোচিঙ্কি (‌পাবজি গেমের বিভিন্ন এলাকা)‌ ছেড়ে মন দেবে লেখাপড়ার রাস্তায়। কিন্তু এত কিছুর মধ্যে যে পাবজি বন্ধ হওয়ায় হিতে বিপরীত হতে পারে তা বোঝা গেল চাকদার এক ঘটনায়।

চাকদা থানার পূর্ব লালপুর এলাকার বাসিন্দা প্রীতম হালদার (‌২১)‌ কল্যাণী আইটিআইয়ের ছাত্র। বেশিরভাগ ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার মতো পাবজি খেলা তাঁর একপ্রকার নেশা ছিল বলে জানিয়েছেন পরিবারের লোকজন। কিন্তু প্রিয় গেম নিষিদ্ধ হওয়ার পর থেকে মনমরা হয়ে থাকতেন তিনি। এর পর শুক্রবার দুপুরে ঘরে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় প্রীতমের দেহ উদ্ধার করেন তাঁর মা। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

ছেলেকে হারিয়ে শোকে বিহ্বল প্রীতমের মা বলছিলেন, পাবজি না খেলতে পেরে মন খারাপ করে ছিল ও। সেই কারণে হয়তো আত্মহত্যা করেছে। তবে এ ঘটনার পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন