বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুকুলের সঙ্গে সাক্ষাৎ করে তৃণমূলে যোগদানের ইচ্ছাপ্রকাশ কান্দির ২ পুরপ্রতিনিধির
দেবজ্যোতি রায় ও সান্ত্বনা রায়।
দেবজ্যোতি রায় ও সান্ত্বনা রায়।

মুকুলের সঙ্গে সাক্ষাৎ করে তৃণমূলে যোগদানের ইচ্ছাপ্রকাশ কান্দির ২ পুরপ্রতিনিধির

  • ২০১৬ সালে কান্দি পুর নির্বাচনে নির্দল প্রার্থী হিসাবে জয়লাভ করেছিলেন দেবজ্যোতি রায় ও তাঁর স্ত্রী সান্ত্বনা রায়। তার পর বিজেপিতে যোগদান করেন তাঁরা। ফের একটা পুর নির্বাচনের মুখে সোমবার তাঁরা হাজির হন মুকুল রায়ের বাড়িতে।

পুর নির্বাচনের দিনক্ষণ নিয়ে জল্পনার মধ্যেই মুর্শিবাদাদের কান্দিতে বিজেপি শিবিরে ভাঙনের ইঙ্গিত। সোমবার মুকুল রায়ের সঙ্গে দেখা করলেন কান্দির ২ পুর প্রতিনিধি। তৃণমূলে যোগদান করতেই যে মুকুল রায়ের সঙ্গে তাঁদের সাক্ষাৎ তা অস্বীকার করেননি দেবজ্যোতি রায় নামে ওই প্রাক্তন কাউন্সিলর।

২০১৬ সালে কান্দি পুর নির্বাচনে নির্দল প্রার্থী হিসাবে জয়লাভ করেছিলেন দেবজ্যোতি রায় ও তাঁর স্ত্রী সন্ত্বনা রায়। তার পর বিজেপিতে যোগদান করেন তাঁরা। ফের একটা পুর নির্বাচনের মুখে সোমবার তাঁরা হাজির হন মুকুল রায়ের বাড়িতে। তৃণমূল নেতার সঙ্গে সাক্ষাৎ করে বেরিয়ে দেবজ্যোতিবাবু বলেন, ‘দাদাকে সব বলেছি। আমরা মানুষের জন্য কাজ করি। দাদা যা ভাল বুঝবে তাই করবো। তৃণমূলে জায়গা পেলে দলের নির্দেশ মতো চলবো।’

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে তৃণমূলে যোগদানের ঢেউ চলছে। ইতিমধ্যে বিজেপি ছেড়ে শাসকদলে নাম লিখিয়েছেন ৩ জন বিধায়ক। লাইনে রয়েছেন অনেকে। পুর নির্বাচনের আগেও বিভিন্ন জায়গায় বদলাতে শুরু করেছে স্থানীয় সমীকরণ। সেই সমীকরণেও পাল্লা ভারী ঘাসফুলেরই।

 

বন্ধ করুন