বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Karimpur MLA On Mahua Moitra: ‘মমতাকে এভাবে চ্যালেঞ্জ না করলেই পারতেন’, মহুয়াকে নিয়ে বিস্ফোরক করিমপুরের বিধায়ক
তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

Karimpur MLA On Mahua Moitra: ‘মমতাকে এভাবে চ্যালেঞ্জ না করলেই পারতেন’, মহুয়াকে নিয়ে বিস্ফোরক করিমপুরের বিধায়ক

  • মমতা বন্দ্যোপাধ্যায় করিমপুর নিয়ে বার্তা দিয়েছিলেন মহুয়া মৈত্রকে। তারপর ফেসবুক পোস্টের মাধ্যমে মহুয়া নিজের মত জানিয়েছিলেন। যা নিয়ে তোলপাড় হয় রাজনৈতিক মহল। এবার এই বিষয়ে মুখ খললেন করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়।

করিমপুর, তুমি কার? নেতাজি ইন্ডোরের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় করিমপুর নিয়ে বার্তা দিয়েছিলেন মহুয়া মৈত্রকে। তারপর ফেসবুক পোস্টের মাধ্যমে মহুয়া নিজের মত জানিয়েছিলেন। যা নিয়ে তোলপাড় হয় রাজনৈতিক মহল। এবার এই বিষয়ে মুখ খললেন করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়। তাঁর বক্তব্য, মহুয়া কী করেছেন, তা সকলেই জানেন। কিন্তু সাংসদের এই পোস্ট অন্য বার্তা দিচ্ছে বলে মনে হচ্ছে। তিনি বলেন, ‘উনি (মহুয়া) মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে একটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন। আমার মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবে চ্যালেঞ্জ না করলেই উনি পারতেন।’ (আরও পড়ুন: ‘ইচ্ছে করে অপমান করেন মমতা’, বামেদের ‘প্রিয় পাত্রী’ বলে মহুয়াকে কটাক্ষ BJP-র)

উল্লেখ্য, নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বুথ পর্যায়ের কর্মীদের নিয়ে সম্মেলনে সাংসদ মহুয়া মৈত্রকে ‘ধমক’ দিয়ে তাঁর ‘এলাকা’ চিনিয়ে দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোরে দলীয় সম্মেলনে মমতা মহুয়ার উদ্দেশে বলেন, ‘করিমপুর আর মহুয়ার জায়গা নয়। ওটা আবু তাহেরের জায়গা। উনি দেখে নেবেন। তুমি তোমার লোকসভা নিয়ে থাকো।’ এরপরই বিস্ফোরক ফেসবুক পোস্ট করে মহুয়া জানিয়ে দিয়েছিলেন, তিনি করিমপুরেই থাকবেন। প্রসঙ্গত, করিমপুর নদিয়া জেলায় হলেও এটি মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত। ২০১৬ সালে করিমপুর বিধানসভা কেন্দ্রে জয়ী হয়ে বিধায়ক হয়েছিলেন মহুয়া। পরে ২০১৯ সালে সাংসদ হয়ে বিধায়ক পদ ছেড়ে দেন মহুয়া। তবে অভিযোগ, মহুয়া এখনও করিমপুরে ‘হস্তক্ষেপ’ করে থাকেন।

এর প্রেক্ষিতে মহুয়া পালটা ফেসবুক পোস্ট করেছিলেন। তাতে তিনি লেখেন, ‘করিমপুরের একজন সাধারণ ভোটার হিসেবে বা আপনাদের পূর্বতন বিধায়ক হিসেবে প্রত্যেক করিমপুর বাসীর সঙ্গে আমার নাড়ির টান ছিল,আছে এবং ভবিষ্যতেও থাকবে। কিন্তু আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলের সর্বোচ্চ নেত্রীর কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিধানসভাগুলিতে আরও বেশি সময় দেওয়ার নির্দেশের কারণে আমাকে ওই অঞ্চলেগুলোতে আরও বেশি সময় দিতে হবে। তাই আপনাদের কাছে অনুরোধ আগামীদিনে উন্নয়নমূলক প্রকল্প সংক্রান্ত কোনও বিষয়ে প্রয়োজনে মাননীয় সাংসদ জনাব আবু তাহের খান সাহেবের সঙ্গে যোগাযোগ করবেন।’ শেষ লাইনে মহুয়া লেখেন, ‘আমি করিমপুরের ভোটার ও অধিবাসী হিসেবে আমার করিমপুরের বাসস্থানেই থাকব।’

বন্ধ করুন