বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Karimpur MLA On Mahua Moitra: ‘মমতাকে এভাবে চ্যালেঞ্জ না করলেই পারতেন’, মহুয়াকে নিয়ে বিস্ফোরক করিমপুরের বিধায়ক

Karimpur MLA On Mahua Moitra: ‘মমতাকে এভাবে চ্যালেঞ্জ না করলেই পারতেন’, মহুয়াকে নিয়ে বিস্ফোরক করিমপুরের বিধায়ক

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

মমতা বন্দ্যোপাধ্যায় করিমপুর নিয়ে বার্তা দিয়েছিলেন মহুয়া মৈত্রকে। তারপর ফেসবুক পোস্টের মাধ্যমে মহুয়া নিজের মত জানিয়েছিলেন। যা নিয়ে তোলপাড় হয় রাজনৈতিক মহল। এবার এই বিষয়ে মুখ খললেন করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়।

করিমপুর, তুমি কার? নেতাজি ইন্ডোরের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় করিমপুর নিয়ে বার্তা দিয়েছিলেন মহুয়া মৈত্রকে। তারপর ফেসবুক পোস্টের মাধ্যমে মহুয়া নিজের মত জানিয়েছিলেন। যা নিয়ে তোলপাড় হয় রাজনৈতিক মহল। এবার এই বিষয়ে মুখ খললেন করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়। তাঁর বক্তব্য, মহুয়া কী করেছেন, তা সকলেই জানেন। কিন্তু সাংসদের এই পোস্ট অন্য বার্তা দিচ্ছে বলে মনে হচ্ছে। তিনি বলেন, ‘উনি (মহুয়া) মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে একটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন। আমার মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবে চ্যালেঞ্জ না করলেই উনি পারতেন।’ (আরও পড়ুন: ‘ইচ্ছে করে অপমান করেন মমতা’, বামেদের ‘প্রিয় পাত্রী’ বলে মহুয়াকে কটাক্ষ BJP-র)

উল্লেখ্য, নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বুথ পর্যায়ের কর্মীদের নিয়ে সম্মেলনে সাংসদ মহুয়া মৈত্রকে ‘ধমক’ দিয়ে তাঁর ‘এলাকা’ চিনিয়ে দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোরে দলীয় সম্মেলনে মমতা মহুয়ার উদ্দেশে বলেন, ‘করিমপুর আর মহুয়ার জায়গা নয়। ওটা আবু তাহেরের জায়গা। উনি দেখে নেবেন। তুমি তোমার লোকসভা নিয়ে থাকো।’ এরপরই বিস্ফোরক ফেসবুক পোস্ট করে মহুয়া জানিয়ে দিয়েছিলেন, তিনি করিমপুরেই থাকবেন। প্রসঙ্গত, করিমপুর নদিয়া জেলায় হলেও এটি মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত। ২০১৬ সালে করিমপুর বিধানসভা কেন্দ্রে জয়ী হয়ে বিধায়ক হয়েছিলেন মহুয়া। পরে ২০১৯ সালে সাংসদ হয়ে বিধায়ক পদ ছেড়ে দেন মহুয়া। তবে অভিযোগ, মহুয়া এখনও করিমপুরে ‘হস্তক্ষেপ’ করে থাকেন।

এর প্রেক্ষিতে মহুয়া পালটা ফেসবুক পোস্ট করেছিলেন। তাতে তিনি লেখেন, ‘করিমপুরের একজন সাধারণ ভোটার হিসেবে বা আপনাদের পূর্বতন বিধায়ক হিসেবে প্রত্যেক করিমপুর বাসীর সঙ্গে আমার নাড়ির টান ছিল,আছে এবং ভবিষ্যতেও থাকবে। কিন্তু আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলের সর্বোচ্চ নেত্রীর কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিধানসভাগুলিতে আরও বেশি সময় দেওয়ার নির্দেশের কারণে আমাকে ওই অঞ্চলেগুলোতে আরও বেশি সময় দিতে হবে। তাই আপনাদের কাছে অনুরোধ আগামীদিনে উন্নয়নমূলক প্রকল্প সংক্রান্ত কোনও বিষয়ে প্রয়োজনে মাননীয় সাংসদ জনাব আবু তাহের খান সাহেবের সঙ্গে যোগাযোগ করবেন।’ শেষ লাইনে মহুয়া লেখেন, ‘আমি করিমপুরের ভোটার ও অধিবাসী হিসেবে আমার করিমপুরের বাসস্থানেই থাকব।’

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.