বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kashipur: 'যুবকরা আমাকে মামা বলে ডাকে!' ঘরে ফিরেই ফুরফুরে মুডে অর্জুন
তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিং। (PTI Photo) (PTI)

Kashipur: 'যুবকরা আমাকে মামা বলে ডাকে!' ঘরে ফিরেই ফুরফুরে মুডে অর্জুন

  • ব্যারাকপুরে পরাজয় নিশ্চিত জেনেই কি দল বদল করলেন অর্জুন? তিনি বলেন, আমার পরাজয় ব্যারাকপুরে কঠিন ব্যাপার আছে। পাট শিল্প নিয়ে কেন্দ্রীয় উদ্যোগের পরেও কেন দল বদলালেন? এটাই কি কৌশল ছিল? অর্জুন সিং বলেন, কৌশলের ব্যাপার নয়।

তৃণমূলে ফিরে এলেন অর্জুন সিং। ৩ বছর ২ মাস বাদে ফিরে এলেন ঘরে। ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে তৃণমূলের উত্তরীয় পরলেন অর্জুন সিং। এদিকে এতদিন যে তৃণমূল নেতৃত্ব তাঁকে নিশানা করে তোপ দাগতেন, একাধিক মামলা করতেন তাঁর বিরুদ্ধে তাঁরাই এদিন দাঁড়ালেন হাসিমুখে প্রাক্তন শত্রুর পাশে। এই ছবি দেখে অবশ্য আর অবাক হয় না বাংলা।

এদিকে তৃণমূলে ফেরার পরেই একেবারে অন্য মুডে অর্জুন সিং। চলছে মিষ্টি মুখ, আবীর খেলা, ফুলের মালা দিয়ে অর্জুন বরণ। আর এত উচ্ছাস দেখে স্বভাবতই খুশি অর্জুন সিং। এদিন সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে বলেন, কাশীপুরের প্রত্যেকটা যুবক আমায় মামা বলে ডাকেন। কারণ এখানে আমার দিদির বাড়ি। সেই ছোটবেলা থেকে এখানে আসি। এখন দলে ফেরার পরে সেই প্রেম ভালোবাসা আরও বেড়ে গেল। মাঝখানে যে অন্য়দল ছিল তাতে সমস্যা ছিল। এখন সব সমস্যা মিটে গেল।

ব্যারাকপুরে পরাজয় নিশ্চিত জেনেই কি দল বদল করলেন অর্জুন? তিনি বলেন, আমার পরাজয় ব্যারাকপুরে কঠিন ব্যাপার আছে। পাট শিল্প নিয়ে কেন্দ্রীয় উদ্যোগের পরেও কেন দল বদলালেন? এটাই কি কৌশল ছিল? অর্জুন সিং বলেন, কৌশলের ব্যাপার নয়। ২৫ শতাংশ সুবিধা পেয়েছি। ৭৫ শতাংশ পাওয়ার লড়াই চলবে।

কিন্তু দলেরই একাংশ তো চাইত না আপনাকে, আপনার বিরুদ্ধে মামলা হয়েছিল? তিনি বলেন, মমতা ব্যানার্জি, অভিষেক ব্যানার্জি যা বলবেন সেটাই হবে।এর বাইরে কিছু নেই। আগে যারা সরব হয়েছিলেন তখন বিরোধী ছিলাম। এখন একসঙ্গেই কাজ করব। 

 

 

 

বন্ধ করুন