বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘রাত থেকে সকাল পর্যন্ত দেখা মেলেনি চিকিৎসকের’, নদিয়া দুর্ঘটনায় হাসপাতালেই মৃত ৭

‘রাত থেকে সকাল পর্যন্ত দেখা মেলেনি চিকিৎসকের’, নদিয়া দুর্ঘটনায় হাসপাতালেই মৃত ৭

শক্তিনগর জেলা হাসপাতালে কাতরাচ্ছেন আহতরা। 

মৃতদের পরিজনদের অভিযোগ, রাত ২টো নাগাদ শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ১৩ জন আহতকে। অভিযোগ, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে কোনও চিকিৎসকের দেখা মেলেনি।

নদিয়ার হাঁসখালিতে মর্মান্তিক পথদুর্ঘটনায় ১৮ জনের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর দাবি পরিবার পরিজনজের। নিহতদের পরিবারের তরফে জানানো হয়েছে, গভীর রাতে দুর্ঘটনা ঘটলেও শক্তিনগর জেলা হাসপাতালে সকাল ৮টা পর্যন্ত দেখা মলেনি কোনও চিকিৎসকের। যার জেরে হাসপাতালেই বিনা চিকিৎসায় মৃত্যুর কোলে ঢলে পড়েন একের পর এক আহত। রবিবার দুপুরে মৃত ও আহতদের পরিজনদের সঙ্গে দেখা করতে হাসপাতালে যান মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। মন্ত্রীকে পেয়ে ক্ষোভ উগরে দেন মৃতের আত্মীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিহার দিবাগত রাত সাড়ে বারোটা নাগাদ ঘটে দুর্ঘটনাটি। অত রাতে প্রথমে বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছিলেন স্থানীয়রা। কিছুক্ষণের মধ্যে সেখানে পৌঁছয় পুলিশের একটি টহলদারি ভ্যান। অভিযোগ হতাহতদের উদ্ধার করার বদলে কিছু দূরে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে ছিলেন পুলিশকর্মীরা। ফলে উদ্ধারকাজ শুরুতে দেরি হয়।

মৃতদের পরিজনদের অভিযোগ, রাত ২টো নাগাদ শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহতদের। অভিযোগ, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে কোনও চিকিৎসকের দেখা মেলেনি। ফলে দিনের আলো ফুটতে ফুটতেই হাসপাতালে ছটফট করে মৃত্যু হয় আরও ৭ জনের। বেলা বাড়লে শুরু হয় প্রশাসনিক তৎপরতা। দেহ দ্রুত ময়নাতদন্ত করতে ডেকে আনা হয় চিকিৎসকদের। হাসপাতালে চিকিৎসাধীন আহতদের কতটা চিকিৎসা হবে তা নিয়েও সন্দিহান পরিজনরা।

মৃতের পরিবারের এক সদস্যের কথায়, মুখ্যমন্ত্রী বলেছেন রাজ্যের সব হাসপাতালই সুপার স্পেশ্যালিটি হাসপাতাল। তাহলে কেন সারা রাত চিকিৎসা পেলেন না আহতরা? কেন চিকিৎসকের দেখা পাওয়া গেল না? কেন হাসপাতালে নিয়ে যাওয়ার পরও মরতে হল ৭ জনকে?

দুপুরে হাসপাতালে মৃতের পরিজনদের সমবেদনা জানাতে যান মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। সঙ্গে ময়নাতদন্তের তদারকি করেন তিনি। রোগীর পরিহবারের সদস্যদের মানসিক অবস্থা ঠিক নেই বলে দাবি করে ঘটনার জন্য অদৃষ্টকে দায়ী করেন তিনি। বলেন, অত রাতে এর থেকে বেশি আর কী চিকিৎসা ব্যবস্থা থাকবে?

 

বাংলার মুখ খবর

Latest News

'সব স্মরণীয়...' বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন পোস্ট অর্জুনের! কী লিখলেন? অজিত আগরকর চাননি, তাই টি২০ অধিনায়ক হওয়া হয়নি হার্দিকের! ফাঁস বড় রহস্য… কলকাতায় সোনার দাম কমার হ্যাটট্রিক, রবিতে শহরে কততে বিকোচ্ছে হলুদ ধাতু? অভিনয়ের পর এবার প্রোমোটারি জগতেও মুখোমুখি স্বস্তিকা-রজতাভ! কী ঘটেছে? ভারী বৃষ্টিতে ভাসবে কলকাতা লাগোয়া একাধিক জেলা, কেমন থাকবে তিলোত্তমার আবহাওয়া? চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ঘরোয়া ক্রিকেটে পরীক্ষা হার্দিকের!বোলিং ফিটনেস নিয়ে সংশয়… Women Asia Cup 2024: ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.