বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত কেশপুরের তৃণমূল বিধায়ক শিউলি সাহা, দুশ্চিন্তা বাড়ছে দলে
কেশপুরের তৃণমূল বিধায়ক শিউলি সাহা। ছবি সৌজন্য : ফেসবুক
কেশপুরের তৃণমূল বিধায়ক শিউলি সাহা। ছবি সৌজন্য : ফেসবুক

করোনা আক্রান্ত কেশপুরের তৃণমূল বিধায়ক শিউলি সাহা, দুশ্চিন্তা বাড়ছে দলে

  • ৬ অক্টোবর প্রশাসনিক বৈঠক করতে পশ্চিম মেদিনীপুরে এসেছিলেন মুখ্যমন্ত্রী। সেদিনের সভায় হাজির ছিলেন শিউলি।

ফের করোনায় আক্রান্ত হলেন এক তৃণমূল বিধায়ক। রবিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। জানা গিয়েছে, কিছুদিন আগেই সামান্য জ্বরে ভুগছিলেন কেশপুরের তৃণমূল বিধায়ক শিউলি সাহা। সুস্থও হয়ে যান। কিন্তু ঝুঁকি না নিয়ে ৯ অক্টোবর পশ্চিম মেদিনীপুরের আয়ুষ হাসপাতালে তিনি কোভিড পরীক্ষা করান। রবিবার সেই রিপোর্ট হাতে এলে জানা যায় যে তিনি কোভিড পজিটিভ।

পাশাপাশি তাঁর সঙ্গে মারণভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁর নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালক। রবিবার গভীর রাতে তাঁর ফেসবুক পেজে পোস্ট করে এই খবর জানান বিধায়ক নিজেই। জানা গিয়েছে, আপাতত তিনি কলকাতায় নিজের বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন৷ ফেসবুক পোস্টে বিধায়ক আর্জি জানিয়েছেন, ‘‌গত কয়েকদিনের মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা সকলেই একটু সাবধানে থাকবেন।’‌

উল্লেখ্য, ৬ অক্টোবর প্রশাসনিক বৈঠক করতে পশ্চিম মেদিনীপুরে এসেছিলেন মুখ্যমন্ত্রী। সেদিনের সভায় হাজির ছিলেন শিউলি। আবার ৯ তারিখ নমুনা পরীক্ষা করতে দিয়ে মেদিনীপুরের ফেডারেশন হলে সাংবাদিক সম্মেলনে যোগ দিয়েছিলেন৷ প্রায় ৪৫ মিনিট ধরে চলা সেই সাংবাদিক সম্মেলনে ছিলেন তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি–সহ বহু নেতাকর্মী, সাংবাদিকরা৷ বিধায়কের করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিকভাবেই দলের একাংশ দুশ্চিন্তায় রয়েছেন। অনেকে তড়িঘড়ি করোনা পরীক্ষা করারও সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

বন্ধ করুন