বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খাগড়াগড় জালনোট কাণ্ডে ধৃতের সঙ্গে তৃণমূল নেতাদের ছবি ভাইরাল, কী বলছে শাসকদল?
খাগড়াগড়ে অভিযুক্তের সঙ্গে মঞ্চে তৃণমূল নেতারা।

খাগড়াগড় জালনোট কাণ্ডে ধৃতের সঙ্গে তৃণমূল নেতাদের ছবি ভাইরাল, কী বলছে শাসকদল?

  • শনিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে বর্ধমান শহরের ১২ নম্বর ওয়ার্ডে একটি খো খো প্রতিযোগিতার মঞ্চে তৃণমূল নেতাদের পিছনে দাঁড়িয়ে রয়েছেন গোপাল সিং।

খাগড়াগড়ে জালনোট চক্রের মূলচক্রীর সঙ্গে তৃণমূলের যোগাযোগের অভিযোগ তুলে সরব হল বিজেপি। একটি ছবি প্রকাশ করে তাদের দাবি, খাগড়াগড় জালনোট চক্রের মূল পান্ডা গোপাল সিংয়ের সঙ্গে যোগাযোগ রয়েছে স্থানীয় তৃণমূল নেতাদের। বিজেপির প্রকাশ করা একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি অরাজনৈতিক কর্মসূচিতে তৃণমূল নেতাদের পিছনে দাঁড়িয়ে রয়েছেন গোপাল।

গত শুক্রবার বর্ধমানের খাগড়াগড়ে তল্লাশি চালিয়ে জালনোট চক্রের পর্দাফাঁস করে পুলিশ। গ্রেফতার করা হয় গোপাল সিং, বিপুল সরকার ও বিপুল চক্রবর্তী নামে তিন জনকে। উদ্ধার হয় ১২,৫০০ টাকা মূল্যের জাল ৫০০ টাকার নোট। টাকা ছাপানোর কাগজ ও ডাইস। এমনকী মার্কিন ডলার ছাপানোর ডাইসও উদ্ধার হয়েছে তাদের কাছে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে বর্ধমান শহরের ১২ নম্বর ওয়ার্ডে একটি খো খো প্রতিযোগিতার মঞ্চে তৃণমূল নেতাদের পিছনে দাঁড়িয়ে রয়েছেন গোপাল সিং। মঞ্চে তখন রয়েছেন ফুটবলার রহিম নবি, জেলা তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস, তৃণমূল নেতা আইনুল হক ও জেলা যুব তৃণমূল সভাপতি রাসবিহারী হালদার।

বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্রের কথায়, ‘যেদিন জালনোট চক্র ধরা পড়েছিল সেদিনই ভেবেছিলাম, এর সঙ্গে তৃণমূলের যোগ নেই তা হতে পারে না কি? ভাবতে না ভাবতেই বেরিয়ে পড়েছে ছবি। খাগড়াগড় বিস্ফোরণেও তৃণমূলের যোগ পাওয়া গিয়েছিল। দেশের নিরাপত্তার জন্য বিপজ্জনক এমন সমস্ত ঘটনায় তৃণমূল যুক্ত।’

পালটা তৃণমূল নেতা প্রসেনজিৎ দাস বলেন, ‘এই ছবি আসল নয় বলেই মনে হচ্ছে। আমরা পুলিশে অভিযোগ জানিয়েছি। পুলিশ তদন্ত করছে।’

 

বন্ধ করুন