বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দুর প্রচারে তারস্বরে বেজে উঠল ‘‌খেলা হবে’‌ স্লোগান, কাঁথিতে বিড়ম্বনা চরমে
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দুর প্রচারে তারস্বরে বেজে উঠল ‘‌খেলা হবে’‌ স্লোগান, কাঁথিতে বিড়ম্বনা চরমে

  • রাস্তায় নেমে প্রচার করছিলেন। কিন্তু তার মধ্যেই তাঁর কানে এলো ‘‌খেলা হবে’‌ স্লোগান।

আশুতোষ কলেজের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে শুনতে হল খেলা হবে স্লোগান। তাও আবার তাঁর খাসতালুক কাঁথি এলাকায়। আজ, মঙ্গলবার সেখানে তিনি প্রচারে বেরিয়েছিলেন। সামনেই কাঁথি পুরসভার নির্বাচন। তাই রাস্তায় নেমে প্রচার করছিলেন। কিন্তু তার মধ্যেই তাঁর কানে এলো ‘‌খেলা হবে’‌ স্লোগান।

ঠিক কী ঘটেছে কাঁথিতে?‌ গতকাল চার পুরসভা নির্বাচনের ফলাফল প্রকাশ হয়। যেখানে দেখা যায়, রাজনীতির ময়দানের খেলার ফলাফল ৪–০। দাঁত ফোটাতে পারেনি বিজেপি–সহ বিরোধীরা। এমনকী দ্বিতীয় থেকে তৃতীয়স্থানে চলে গেল বিজেপি। এই পরিস্থিতিতে ফের পুরসভা নির্বাচনের প্রচারে নেমে পড়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তখন তৃণমূল কংগ্রেসের অস্থায়ী মঞ্চ থেকে বেজে উঠে ‘‌খেলা হবে’‌ স্লোগান এবং গান। আর তাতে বিরক্তবোধ করে উপেক্ষার ভূমিকায় মঙ্গলবার নিজের গড়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার অভিযান চালান তিনি।

কী করলেন নন্দীগ্রামের বিধায়ক?‌ এদিন কাঁথি পুরসভা ১০ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থী হয়েছেন দক্ষিণ কাঁথির বিধায়ক অরূপ কুমার দাস। তাঁর সমর্থনেই প্রচার করতে বেরোন বিরোধী দলনেতা। তখন পাশেই, তৃণমূল কংগ্রেসের অস্থায়ী মঞ্চ তৈরি করে ‘‌খেলা হবে’‌ স্লোগান তুলে মাইক বাজাতে থাকে তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকরা। পরিস্থিতি বেগতিক দেখে রীতিমত উপেক্ষা করেই সেখান থেকে চলে যান শুভেন্দু অধিকারী। আর অন্য জায়গায় প্রচার করতে থাকেন।

উল্লেখ্য, সোমবার আশুতোষ কলেজ লাগোয়া এলাকায় পুলওয়ামা দিবস উপলক্ষ্যে উপস্থিত হয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে ছাত্রদের বিক্ষোভের মুখে পড়েন তিনি। তার জেরে ধ্বস্তাধস্তি শুরু হয়ে যায়। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। এই নিয়ে তেড়ে যান পড়ুয়াদের দিকে। তার রেশ কাটতে না কাটতেই এবার উঠল ‘‌খেলা হবে’‌ স্লোগান।

বন্ধ করুন