বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Khoirashol: তৃণমূল নেতাকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণ, গ্রেফতার তৃণমূল নেতা

Khoirashol: তৃণমূল নেতাকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণ, গ্রেফতার তৃণমূল নেতা

তৃণমূলের পতাকা। ফাইল ছবি

কাঞ্চনবাবু বলেন, রাজনৈতিক বিরোধ থাকতেই পারে। কিন্তু পদবি ধরে ব্যক্তিগত আক্রমণ করবে কেন? ও যে সব পদবির উল্লেখ করেছে তাতে স্পষ্ট আমাকে ও আমার অনুগামীমেরই আক্রমণ করা হয়েছে। তাই পুলিশে অভিযোগ জানিয়েছি। আমাদের দল এই সব বিশৃঙ্খলা ও অসভ্যতাকে সমর্থন করে না।

বিরোধী দলের কোনও নেতাকর্মী নয়, তৃণমূল নেতাদের সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফাতর হলেন তৃণমূলেরই পঞ্চায়েত সদস্য। রজীব পান নামে ওই তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে বীরভূমের খয়রাশোল থানার পুলিশ। গত সোমবার তিনি দলের ব্লক সভাপতিসহ একাধিক তৃণমূল নেতাকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণ করেছিলেন বলে অভিযোগ।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন রাজীববাবু। তাতে তিনি লেখেন, ‘গায়েন, অধিকারী, সাহা, মুখার্জি, বেইমানি ধীবর, আপনারা সাবধানে থাকুন। সময় ভাল নেই। প্রসঙ্গ – দলের স্বার্থে’।

খয়রাশোলে তৃণমূলের ব্লক সভাপতি কাঞ্চন অধিকারীর দাবি তাঁকে ও তাঁর অনুগমীদের উদ্দেশ করে এই পোস্ট করেছেন রাজীব পান। রাজীববাবুর পোস্ট ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে বুধবার অভিযুক্ত গ্রেফতার করে পুলিশ।

কাঞ্চনবাবু বলেন, রাজনৈতিক বিরোধ থাকতেই পারে। কিন্তু পদবি ধরে ব্যক্তিগত আক্রমণ করবে কেন? ও যে সব পদবির উল্লেখ করেছে তাতে স্পষ্ট আমাকে ও আমার অনুগামীমেরই আক্রমণ করা হয়েছে। তাই পুলিশে অভিযোগ জানিয়েছি। আমাদের দল এই সব বিশৃঙ্খলা ও অসভ্যতাকে সমর্থন করে না।

কাঞ্চনবাবুর স্ত্রী তথা জেলা পরিষদ সদস্য আঁখি অধিকারী বলেন, রাজীব পান একজন দুষ্কৃতী। এই সব দুষ্কৃতীদের জন্যই খয়রাশোলের এত বদনাম। আমার স্বামী এদের দলের বৃত্তের বাইরে বার করে এলাকায় শান্তি ফেরাতে চাইছেন, তাই এত রাগ।

রাজীব পানের গ্রেফতারির দাবিতে খয়রাশোল থানার সামনে বিক্ষোভও দেখায় তৃণমূল। বিক্ষোভকারীদের দাবি, ‘রাজীব গোপনে বিজেপি করে। ভোটের সময় ও বিজেপির হয়ে কাজ করে। আর বাকি সময় দলের মধ্যে বিবাদ বাঁধিয়ে তৃণমূলকে দুর্বল করার কাজে লেগে থাকে।’

 

বাংলার মুখ খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.