বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরভোটের মুখে শিলিগুড়িতে বড় ধাক্কা গেরুয়া শিবিরে, খুশবু যোগ দিলেন তৃণমূলে
শিলিগুড়িতে বিজেপির অন্যতম মুখ বলে পরিচিত ছিলেন খুশবু মিত্তাল ফাইল ছবি( টুইটার) 

পুরভোটের মুখে শিলিগুড়িতে বড় ধাক্কা গেরুয়া শিবিরে, খুশবু যোগ দিলেন তৃণমূলে

  • বিজেপির নীচুতলার কর্মীদের মতে, সামগ্রিক পরিস্থিতিতে কর্মীরা মনমরা হয়ে গিয়েছেন।

এখনও টুইটারে হ্যান্ডেলে জ্বলজ্বল করছে তাঁর পরিচয়, শিলিগুড়ি পুরসভার বিজেপি কাউন্সিলর। তবে বিজেপির সেই প্রাক্তন কাউন্সিলর খুশবু মিত্তাল এবার গেরুয়া শিবির ত্যাগ করে যোগ দিলেন তৃণমূলে। আর পুরভোটের ঠিক আগেই তিনি ভিড়ে গেলেন ঘাসফুল শিবিরে। এদিকে শিলিগুড়িতে বিজেপির নেতা নেত্রীদের মধ্যে অন্য়তম প্রধান মুখ ছিলেন খুশবু মিত্তাল। বিধানসভা নির্বাচনের প্রচারেও তাঁকে শিলিগুড়িতে বার বার দেখা গিয়েছে একেবারে সামনের সারিতে। করোনা পরিস্থিতিতে তাঁকে নিজের ৮ নম্বর ওয়ার্ডে বেশ সক্রিয়ই দেখা গিয়েছিল। তবে তিনিই এবার চলে গেলেন তৃণমূলে।

 এদিকে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এবারের বিধানসভা ভোটে শিলিগুড়ি আসনটি গিয়েছে বিজেপির দখলে। সেক্ষেত্রে এবার শিলিগুড়ি শহরের বিভিন্ন ওয়ার্ডেও বিজেপির ফলাফল সন্তোষজনক। এবার শিলিগুড়ি কর্পোরেশনে সর্ব শক্তি দিয়ে ঝাঁপাচ্ছে গেরুয়া শিবির। কিন্তু তার আগেই তৃণমূলে চলে গেলেন বিজেপির অন্যতম নেত্রী খুশবু মিত্তাল। 

তবে দল ছাড়ার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, বিজেপির সঙ্গে কোনও গোলমাল নেই। তবে উন্নয়ন যজ্ঞে সামিল হতেই তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। তবে বিজেপির নীচুতলার কর্মীদের মতে, সামগ্রিক পরিস্থিতিতে কর্মীরা মনমরা হয়ে গিয়েছেন। সেক্ষেত্রে লড়াই কঠিন এটা ধরে নিয়েই তৃণমূলে চলে গেলেন খুশবু। অন্যদিকে সিপিএমের টিকিট না পেয়ে তৃণমূলে যোগ দিয়েছেন দীপায়ন রায়।

 

বন্ধ করুন