বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গাড়ি ঘুরিয়ে পালাতে গিয়েই ধৃত অপহরণকারীর দল, পানাগড়ে উদ্ধার ধানবাদের ব্যবসায়ী
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গাড়ি ঘুরিয়ে পালাতে গিয়েই ধৃত অপহরণকারীর দল, পানাগড়ে উদ্ধার ধানবাদের ব্যবসায়ী

  • আশিস সিং নামে ওই ব্যবসায়ী তাঁর বাবার চিকিৎসার জন্য আসানসোলে এসেছিলেন। কিন্তু তাঁকে কেন অপহরণ করা হল তা এখনও পরিষ্কার নয় পুলিশের কাছে।

ধানবাদের ব্যবসায়ীকে অপহরণের ছক আসানসোলে। কিন্তু পুলিশের তৎপরতায় দুষ্কৃতীদের সেই পরিকল্পনা ভেস্তে গেল। অপহৃত ব্যবসায়ী আশিস সিংকে উদ্ধার করেছে পুলিশ। ৪ দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আর একজন। পুলিশের অনুমান, ব্যবসায়িক রেষারেষির জেরেই এই অপহরণের ঘটনা।

আসানসোল–দুর্গাপুর পুলিশ কমিশনারেট জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে আসানসোলের জুবিলি মোড়ের কাছ থেকে বন্দুক দেখিয়ে ওই ব্যবসায়ীকে একটি লাল রংয়ের টাটা সুমো গাড়িতে তুলে নেয় দুষ্কৃতীরা। সেই খবর পেতেই সর্বত্র নাকা চেকিং শুরু হয়। পানাগড়ের বুদবুদ এলাকায় চেকিং চলছে দেখে গাড়ি ঘুরিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। সে সময়ই ওই গাড়িটিকে ধরে বুদবুদ থানার পুলিশ। একজন পালিয়ে গেলেও চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের নাম রাজকুমার দাস বৈরাগ্য, অর্ঘ্য দাস, বিষ্ণু দাস ও শেখ মজিবুর রহমান। তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

জানা গিয়েছে, আশিস সিং নামে ওই ব্যবসায়ী তাঁর বাবার চিকিৎসার জন্য আসানসোলে এসেছিলেন। কিন্তু তাঁকে কেন অপহরণ করা হল তা এখনও পরিষ্কার নয় পুলিশের কাছে। আজ, শুক্রবার আসানসোল আদালতে তোলা হয় ধৃতদের। পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আবেদন জানিয়েছে। এ ঘটনার পিছনে অন্য বড় কোনও মাথা আছে কিনা তাও তদন্ত করে দেখছে পুলিশ।

বন্ধ করুন