বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > King Cobra in Mirik: মিরিকে উদ্ধার বিশাল আকারের কিং কোবরা, ছড়াল আতঙ্ক
কিং কোবরা

King Cobra in Mirik: মিরিকে উদ্ধার বিশাল আকারের কিং কোবরা, ছড়াল আতঙ্ক

  • এর আগে চলতি বছরের এপ্রিল মাসে জলপাইগুড়ির মেটেলির বড়দীঘি চা বাগান এলাকা থেকে একটি বিশাল আকারের শঙ্খচূড় উদ্ধার করা হয়েছিল। সেটি অবশ্য দৈর্ঘ্যে আরও বড় ছিল।

মিরিকের সৌরেনি বস্তি সাধু গাঁও থেকে উদ্ধার করা হল বিশাল আকারের কিং কোবরা। সাপটিকে দেখেই আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামবাসীদের মধ্যে। সঙ্গে সঙ্গে বন দফতরে খবর দেওয়া হয়। পুলিশ ও বন দফতরের কর্মীদের সহয়তায় সাপটি ধরে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

জানা যায়, বুধবার রাতে সৌরিনী বস্তী সাধু গাঁওতে একটি বিশাল আকারের কিং কোবরা দেখতে পাওয়া যায়। সাপটিকে দেখে গ্রামবাসীদের মধ্যে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। বসতি এলাকায় এত বড় সাপ দেখে সবাই ভয় পেয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের মতে, সাপটি প্রায় ১০ ফুট ৬ ইঞ্চি লম্বা। গ্রামবাসীরা প্রথমে পুলিশে খবর দেয়। সেইসঙ্গে বন দফতরেও খবর পাঠানো হয়। পুলিশ ও বন দফতরের কর্মীরা ঘণ্টাখানেকের চেষ্টায় সাপটিকে উদ্ধার করে।

এর আগে চলতি বছরের এপ্রিল মাসে জলপাইগুড়ির মেটেলির বড়দীঘি চা বাগান এলাকা থেকে একটি বিশাল আকারের শঙ্খচূড় উদ্ধার করা হয়েছিল। সেটি অবশ্য দৈর্ঘ্যে আরও বড় ছিল। ১৩ ফুট লম্বা ছিল সাপটি। ঘরের ভিতরে ঢুকে ছিল সাপটি। বন দফতরের কর্মীরা সাপটিকে উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেয়। মেটেলির ঘটনার পর এবার মিরিক এলাকা থেকে বিশাল আকারের কিং কোবরা উদ্ধার হল।

বন্ধ করুন