বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার অজিতবাবু কামড়ে না দেন, পালটা আক্রমণ বিরোধীদের

এবার অজিতবাবু কামড়ে না দেন, পালটা আক্রমণ বিরোধীদের

মমতা বন্দ্যোপাধ্যায় ও অজিত মাইতি। ফাইল ছবি

পুলিশকে যদি কামড়ে দেয় তার বিনিময়ে পুলিশ যদি কামড়ে না দেয় তো কি রসগোল্লা ছুঁড়বে। এটা ভেবে দেখবেন। আপনাদের প্রতি মমত্ববোধ - দরদ রেখেই এই কথাটা বললাম। আজ এই রকম একটা চক্রান্ত সারা বাংলা জুড়ে চলছে। আমাদের এই চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে, বলেন অজিত মাইতি

পুলিশের কামড় নিয়ে তৃণমূল বিধায়ক অজিত মাইতির মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানাল বিরোধীরা। এই নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে একযোগে ক্ষোভ উগরে দিল বাম - বিজেপি ও কংগ্রেস। এব্যাপারে মন্তব্য করতে রুচিতে বাধে, বললেন আক্রান্ত চাকরিপ্রার্থী অরুণিমা পাল।

বৃহস্পতিবার সন্ধ্যায় মেদিনীপুর শহরে তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে অজিতবাবু বলেন, ‘দিনের পর দিন গোটা সরকারকে অপদস্থ করার চেষ্টা করে। পুলিশকে যদি কামড়ে দেয় তার বিনিময়ে পুলিশ যদি কামড়ে না দেয় তো কি রসগোল্লা ছুঁড়বে। এটা ভেবে দেখবেন। আপনাদের প্রতি মমত্ববোধ - দরদ রেখেই এই কথাটা বললাম। আজ এই রকম একটা চক্রান্ত সারা বাংলা জুড়ে চলছে। আমাদের এই চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’।

জবাবে পুলিশের কামড় খাওয়া প্রাথমিক চাকরিপ্রার্থী অরুণিমা পাল বলেন, ‘কিছু কথার জবাব দিতে রুচিতে বাঁধে। এই ধরণের অসংবেদনশীল কথা সমাজকে খারাপ বার্তা দিচ্ছে। নৈতিক অধঃপতন থেকে মুক্তি চাই’।

অজিতবাবুর বক্তব্যকে কটাক্ষ করে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, ‘এবার তো মনে হচ্ছে অজিত মাইতিও কামড়ে দেবে। কোনও সভ্য দেশে এটা হতে পারে। পুলিশকে আজ কামড়ানোর ট্রেনিং দেওয়া হচ্ছে। পুলিশের আর কিছু করার নেই? যে শুনছে, অবাক হয়ে যাচ্ছে। সরকার স্বীকার করতে চাইছে না যে ধীরে ধীরে সব জায়গায় তাদের নিয়ন্ত্রণ কমে যাচ্ছে। পুলিশকে যে ভাবে পার্টির কাজে ব্যাবহার করা হচ্ছে, চুরি - লুঠপাট করতে বাধ্য করা হচ্ছে তাতে পুলিশ কর্মীরাও হতাশ হয়ে যাচ্ছেন। তাই পুলিশেরও নিজের ওপর নিয়ন্ত্রণ নেই। নইলে এই ধরণের কাজ তারা করতে পারে না’।

সিপিএম নেবা শমীক লাহিড়ী বলেন, ‘পুলিশ কামড়ে দিচ্ছে? কোন পুলিশ ম্যানুয়ালে লেখা আছে? কেন এখনও ওই পুলিশকে সাসপেন্ড করে বিভাগীয় তদন্ত করার নির্দেশ দেননি মুখ্যমন্ত্রী? তার মানে ওর নির্দেশ আছে না কি? আঁচড়ে দেও, কামড়ে দেও, পেটাও। কেউ সরকারের বিরুদ্ধে কিছু বলতে পারবে না? মন্ত্রী টাকা খাবে চাকরি বিক্রি করবে। সাংসদ বিধায়করা টাকার বিনিময়ে চাকরি বিক্রি করবে। আর প্রতিরোধ করলেই পুলিশ নামিয়ে পেটাও? জেলে ঢুকিয়ে দেও? এ কোনও সভ্য গণতান্ত্রিক সমাজে চলে না কি’?

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, ‘মুখ্যমন্ত্রী যা শেখাচ্ছেন ওনার দলের নেতারা তাই বলছেন। একজন মহিলাকে প্রকাশ্য রাস্তায় পুলিশ কামড়ে দিল। মুখ্যমন্ত্রী কি নিন্দা করেছেন? বাংলার মানুষ সব দেখছে। ওনার কি উচিত ছিল না প্রকাশ্যে ঘটনার নিন্দা করা’?

 

বাংলার মুখ খবর

Latest News

মমতার উস্কানিতেই রাজ্যে একাধিক রামনবমী মিছিলে 'হামলা', অভিযোগ শুভেন্দুর 'গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকরের ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’ জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড আবিরকে সরিয়ে এবার সারেগামাপার সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ? মূল্যবৃদ্ধির হ্যাটট্রিক, আজ কলকাতার সোনার দোকানগুলিতে হিমালয়ের উচ্চায় গয়নার রেট এ বাবা! খাওয়ার টেবিলে গোটা বলিউড, লুকিয়ে নাক খুঁটছেন রবিনা, ধরা পড়লেন ক্যামরায়

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.