বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌এক দিন আয়েগা যব ম্যায় দুনিয়াই ছোড় দু’, মদে মজে কৃষ্ণ মুখে চন্দনার নাম
কৃষ্ণ কুণ্ডু ও চন্দনা বাউড়ি।
কৃষ্ণ কুণ্ডু ও চন্দনা বাউড়ি।

‘‌এক দিন আয়েগা যব ম্যায় দুনিয়াই ছোড় দু’, মদে মজে কৃষ্ণ মুখে চন্দনার নাম

  • এই সংলাপ আওড়াচ্ছেন আর মারধর করছেন স্ত্রী রুম্পাকে! বারবার বলছেন চন্দনার নাম। এমনই অভিযোগ তুলেছেন কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডু।

‘‌পাপা নে কাহা পারো কো ছোড় দো, পারো নে কাহা শরাব ছোড় দো, এক দিন আয়েগা যব ম্যায় দুনিয়াই ছোড় দু’‌। এরকমই সংলাপ শোনা গিয়েছিল শাহরুখ খানের দেবদাস ছবিতে। আজও এই একই সংলাপ শোনা গিয়েছে কৃষ্ণের কন্ঠে। এই সংলাপ আওড়াচ্ছেন আর মারধর করছেন স্ত্রী রুম্পাকে! বারবার বলছেন চন্দনার নাম। এমনই অভিযোগ তুলেছেন কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডু।

কে এই কৃষ্ণ কুণ্ডু?‌ শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরির গাড়িচালক কৃষ্ণ কুণ্ডু। যাঁদের পরকীয়ার সম্পর্ক নিয়ে রাজ্য–রাজনীতি তোলপাড় হয়ে গিয়েছিল। তাঁর স্ত্রী সংবাদমাধ্যমে জানান, স্বামী মদ খেয়ে তাঁকে মারধর করছে। শনিবার দুপুরেও কৃষ্ণ একই অশান্তি করেছে। সিনেমার সংলাপ আওড়াচ্ছে, মদ খাচ্ছে এবং মারধর করছে।

ঠিক কী করছেন কৃষ্ণ?‌ স্ত্রী রুম্পা বলেন, ‘‌ও আবার আগের মতো হয়ে গিয়েছে। মদ খাচ্ছে। কোথা থেকে মদ খাওয়ার টাকা পাচ্ছে আমি জানি না। আমাকে মারধর করছে। সংসারে চলছে না। পুজোতে মেয়েটাকে একটা নতুন জামা পর্যন্ত কিনে দিতে পারিনি। ছেলেটা এখনও মামাবাড়িতেই। কিন্তু ওঁর হুঁশ নেই। এখনও মাঝে মধ্যে চন্দনার নাম মুখে নিয়ে চলেছে।’‌

এই বিজেপি নেত্রী চন্দনা বাউড়ি এবং তাঁর গাড়ি চালকের পরকীয়া সম্পর্ক সামনে আসতেই বিধায়কের বিরুদ্ধে গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ দায়ের করেন কৃষ্ণর স্ত্রী রুম্পা কুণ্ডু। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮-এ (বধূ নির্যাতন), ৪৯৪ (বিবাহ বহির্ভূত সম্পর্ক), ৪০৬ (বিশ্বাসভঙ্গ) এবং ৫০৬ (হুমকি দেওয়া) ধারায় স্বামী এবং চন্দনা বাউড়ির বিরুদ্ধে মামলা দায়ের করেছিল পুলিশ। এখন আবার মদে মজেছেন কৃষ্ণ বলে দাবি স্ত্রী রুম্পার।

বন্ধ করুন