বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জয়েন্ট বিডিও পরিচয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ১

জয়েন্ট বিডিও পরিচয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ১

ধৃত মুন্নাফ মোল্লা

হকসান মোল্লা বলেন, আমি অল্প পড়াশুনো জানি। আমাকে ও বলল সরকারি চাকরি করে দেব। ৫ লাখ টাকা লাগবে। আমি বললাম, আমার যা বিদ্যা তাতে কী কাজ করব? তখন ও বলল, জল – চা বইবেন, দরজা - জানলা খুলবেন।

আদালত যতই কড়া অবস্থান নিক, রাজ্যে চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণা যে বন্ধ নেই তা ফের টের পাওয়া গেল বুধবার। জয়েন্ট বিডিও পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল কুলপি থানার পুলিশ। ধৃতের নাম মুন্নাফ মোল্লা। হকসান মোল্লা নামে এক ব্যক্তিকে পৌরসভায় চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৪.৫ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি হকসান মোল্লা নামে ওই ব্যক্তি অভিযোগ করেন, মুন্নাফ মোল্লা নামে এক ব্যক্তি নিজেকে জয়েন্ট বিডিও পরিচয় দিয়ে তাঁকে চাকরি দেওয়ার নামে ৪.৫ লক্ষ টাকা হাতিয়ে নেন। তার পর দীর্ঘ সময় কাটলেও চাকরি তিনি পাননি।

হকসান মোল্লা বলেন, আমি অল্প পড়াশুনো জানি। আমাকে ও বলল সরকারি চাকরি করে দেব। ৫ লাখ টাকা লাগবে। আমি বললাম, আমার যা বিদ্যা তাতে কী কাজ করব? তখন ও বলল, জল – চা বইবেন, দরজা - জানলা খুলবেন। আমি তাতে রাজি হয়ে মুন্নাফের হাতে দফায় দফায় ৪.৫ লক্ষ টাকা দিই। পরে জানতে পারি ও আমাকে মিথ্যা বলেছে। ও কোনও সরকারি চাকরিই করে না। এর পর টাকা ফেরতের জন্য চাপ দিয়েও কাজ হয়নি। তাই পুলিশে অভিযোগ জানিয়েছি।

বুধবার মুন্নাফকে গ্রেফতার করে ডায়মন্ড হারবার আদালতে পেশ করেছে পুলিশ। ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারীরা। এই চক্রে আর কে কে যুক্ত জানতে চলছে জেরা।

 

বাংলার মুখ খবর

Latest News

গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক ভিস্তারার সাথে হবে মার্জার, কর্মীদের জন্যে স্বেচ্ছাবসর স্কিম চালু এয়ার ইন্ডিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বারংবার উঠেছে প্রশ্ন, এহেন বাইডেন এবার কোভিড আক্রান্ত রথের মেলায় দেদার ‘‌মোমো’‌ খেয়ে হাসপাতালে ভর্তি প্রায় ৫০ জন, দেখতে গেলেন মন্ত্রী আবার মুখোমুখি হতে চলেছেন মমতা–মোদী, কোন রসায়নে দু’‌পক্ষের সাক্ষাতের সম্ভাবনা? কোটি টাকার উপহার এর কাছে মিছে! দাদা-বাউদি শোভন-সোহিনীকে বিয়েতে কী দিলেন দীপ্সিতা ‘‌আমরা জাতীয়তাবাদী মুসলমানের পক্ষে’‌, শমীকের মন্তব্যে ‘‌একা’‌ হয়ে গেলেন শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.