বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুলতলিতে বিশেষ ভাবে সক্ষম নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দোকানি

কুলতলিতে বিশেষ ভাবে সক্ষম নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দোকানি

প্রতীকি ছবি

শনিবার রাতে কুলতলি থানার দ্বারস্থ হয় নাবালিকার পরিবার। লিখিত অভিযোগ দায়ের করে তারা। সেই অভিযোগের ভিত্তিতে তাপস সাঁপুই নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে ডাক্তার দেখাতে গিয়ে ধর্ষণের শিকার বিশেষ ভাবে সক্ষম এক নাবালিকা। ঘটনায় অভিযুক্ত তাপস সাঁপুইকে গ্রেফতার করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে নাবালিকার এক প্রতিবেশীর ভূমিকাও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকার মা - বাবা আগেই প্রয়াত হয়েছেন। তিনি থাকতেন জ্যেঠুর কাছে। গত ২৫ ডিসেম্বর তাঁকে ডাক্তার দেখাতে স্থানীয় একটি ডাক্তারখানায় নিয়ে যান প্রতিবেশী এক মহিলা। তখন বিশেষ ভাবে সক্ষম ওই নাবালিকার সঙ্গে আলাপচারিতা শুরু করে ডাক্তারখানার ঠিক পাশের দোকানের মালিক। এর পর তাঁকে ডেকে দোকানের ভিতরে নিয়ে যায়। সেখানে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ করে সে। যদিও ভয়ে তখন কাউকে কিছু বলেননি নাবালিকা।

শনিবার রাতে কুলতলি থানার দ্বারস্থ হয় নাবালিকার পরিবার। লিখিত অভিযোগ দায়ের করে তারা। সেই অভিযোগের ভিত্তিতে তাপস সাঁপুই নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

কাকদ্বীপের এসডিপিও অতীশ বিশ্বাস জানিয়েছেন, এক বিশেষ ভাবে সক্ষম নাবালিকা ধর্ষণের শিকার হয়েছেন বলে আমাদের কাছে অভিযোগ করেছেন। আমরা অভিযোগ পেয়েই তৎপর হয়েছি। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় প্রতিবেশী মহিলার ভূমিকাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.