বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিলিগুড়িতে টিকা না পেয়ে বিক্ষোভ মায়েদের
শিলিগুড়িতে টিকা না পেয়ে বিক্ষোভ দেখাচ্ছেন মহিলারা। 
শিলিগুড়িতে টিকা না পেয়ে বিক্ষোভ দেখাচ্ছেন মহিলারা। 

শিলিগুড়িতে টিকা না পেয়ে বিক্ষোভ মায়েদের

  • অনিতা রায় নামে এক গৃহবধূ জানান, পুরসভার তরফে ঘোষণা করা হয়েছিল শুক্রবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে মায়েদের টিকাকরণ হবে। ১৫০ জনকে টিকা দেওয়া হবে বলে জানানো হয়।

টিকাকরণের হবে ঘোষণা করেও টিকা না পেয়ে শিলিগুড়িতে বিক্ষোভ মায়েদের। শুক্রবার দুপুরে শহরের কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ৮ নম্বর গেটের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন ০-১২ বছর পর্যন্ত শিশুদের মায়েরা। তাঁদের দাবি, পুরসভা থেকে শুক্রবার মায়েদের টিকাকরণ হবে বলে ঘোষণা করা হলেও এখন তা অস্বীকার করছে কর্তৃপক্ষ।

অনিতা রায় নামে এক গৃহবধূ জানান, পুরসভার তরফে ঘোষণা করা হয়েছিল শুক্রবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে মায়েদের টিকাকরণ হবে। ১৫০ জনকে টিকা দেওয়া হবে বলে জানানো হয়। সেই মতো সকাল সকাল বাচ্চাদের রেখে টিকা নিতে আসেন মহিলারা। কিন্তু টিকাকরণ কেন্দ্র খোলার পর তাঁদের জানানো হয় মায়েদের নয়, আজ টিকা দেওয়া হবে ব্যবসায়ীদের।

এর পরই ক্ষোভে ফেটে পড়েন মহিলারা। টিকাকরণ কেন্দ্রের সামনে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। তাঁরা টিকা না পেলে অন্য কাউকে টিকা নিতে দেবেন না বলে বিক্ষোভ চলে।

বিক্ষোভকারীদের প্রশ্ন, কেউ প্রতিবেশীর কাছে সন্তানদের রেখে এসেছেন। কেউ আবার করোনা সংক্রমণের ঝুঁকি থাকা সত্বেও সন্তানকে নিয়েই আসতে বাধ্য হয়েছেন টিকাকরণ কেন্দ্রে। সকাল থেকে টিকা পাওয়ার আসায় লাইনে দাঁড়িয়েছেন তাঁরা। এভাবে কি বার বার টিকাকরণ কেন্দ্রে আসা সম্ভব?

এই নিয়ে শিলিগুড়ি পুরসভার প্রশাসকমণ্ডলীর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন