বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের অন্ধকারে ফাঁকা রাস্তায় ব্যবসায়ীর সামনে স্ত্রীকে…
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

রাতের অন্ধকারে ফাঁকা রাস্তায় ব্যবসায়ীর সামনে স্ত্রীকে…

  • গোয়েন্দাদের প্রশ্ন, স্ত্রীকে মারধর করলেও স্বামীর গায়ে আঁচড়টুকুল লাগল না কেন?

উত্তর দিনাজপুরের বিহার সীমানা লাগোয়া ইসলামপুরে ব্যবসায়ীর সামনে তাঁর স্ত্রীকে পিটিয়ে খুন করল দুষ্কৃতীরা। নিহত মহিলার নাম কবিতা দেবনাথ। এই ঘটনায় নিহতের স্বামী কৌশল দেবনাথের দাবি নিয়ে ধন্দে পুলিশ।

নিহত কবিতাদেবী ইসলামপুরের মাটিকুন্ডা এলাকার বাসিন্দা। কৌশলবাবু জানিয়েছেন, রবিবার রাতে রেস্টুরেন্ট বন্ধ করে স্ত্রী কবিতাকে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। পথে বলঞ্চার পিপল বস্তি এলাকায় তাঁর মোটরসাইকেল রুখে দাঁড়ায় তিন দুষ্কৃতীকে। কবিতাকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করতে থাকে তারা। স্বামী স্ত্রীর আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে এলে দুষ্কৃতীরা পালায়। এর পর কবিতাদেবীকে উদ্ধার করে প্রথমে ইসলামপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শিলিগুড়িতে স্থানান্তরের সময় মৃত্যু হয় আক্রান্তের।

ঘটনার তদন্তে নেমে ধন্দে পড়েছেন গোয়েন্দারা। কৌশলবাবুর দাবি, লুঠের উদ্দেশেই স্ত্রীকে মারধর করেছে দুষ্কৃতীরা। কিন্তু গোয়েন্দাদের প্রশ্ন, স্ত্রীকে মারধর করলেও স্বামীর গায়ে আঁচড়টুকুল লাগল না কেন?

ওদিকে রবিবার রাতেই ইসলামপুরে আক্রান্ত হন স্থানীয় বিধায়ক আবদুল করিম চৌধুরীর ছেলে ইমদাদুল। বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। ঘটনায় সামান্য আহত হয়েছেন ইমদাদুল। একের পর এক ঘটনায় এলাকার আইনশৃঙ্খলা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে।

 

বন্ধ করুন