বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভুয়ো সন্দেহে মহিলা আবগারি আধিকারিককে হেনস্থা
আক্রান্ত আবগারি আধিকারিক সুমনা দে। 
আক্রান্ত আবগারি আধিকারিক সুমনা দে। 

ভুয়ো সন্দেহে মহিলা আবগারি আধিকারিককে হেনস্থা

  • খবর পেয়ে সেখানে পৌঁছন স্থানীয় দেশি মদের দোকানের মালিক। তিনি বলেন, ‘ইনি তো আমাদের ম্যাডাম।’ তার পর নিরস্ত হয় মত্ত যুবকরা।

ভুয়ো সন্দেহে আবগারি দপ্তরের মহিলা আধিকারিককে আটকে রেখে হেনস্থার অভিযোগ স্থানীয় কিছু মত্ত যুবকের বিরুদ্ধে। জলপাইগুড়ি ময়নাগুড়ির ঘটনায় চাঞ্চল্য, থানার দ্বারস্থ হয়েছেন ওই মহিলা আধিকারিক।

জলপাইগুড়ি সদর রেঞ্জের ডেপুটি এক্সাইজ কালেক্টর সুমনা দের অভিযোগ, বুধবার রাতে ময়নাগুড়ি রোডে কর্তব্যরত ছিলেন তিনি। নীলবাতি লাগানো গাড়ির চালকের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন রাস্তার পাশে। কিছুদূরে ছিলেন তাঁর সহকারীরা। তখনই তাঁকে ঘিরে ধরে স্থানীয় কিছু মত্ত যুবক। নীলবাতি লাগানো গাড়ি নিয়ে ভুয়ো আধিকারিক ঘুরে বেড়াচ্ছেন এই অভিযোগে তাঁকে নানা গালিগালাজ করতে থাকেন। সঙ্গে কয়েকজন সেই ঘটনার ছবিও তোলেন বলে অভিযোগ। পরিস্থিতি বেগতিক দেখে সুমনাদেবী গাড়ি নিয়ে এলাকা ছাড়তে গেলে তাঁকে ও তাঁর গাড়ির চালককে মারধর করা হয় বলে অভিযোগ।

খবর পেয়ে সেখানে পৌঁছন স্থানীয় দেশি মদের দোকানের মালিক। তিনি বলেন, ‘ইনি তো আমাদের ম্যাডাম।’ তার পর নিরস্ত হয় মত্ত যুবকরা।

ঘটনায় বেশ আতঙ্কিত সুমনাদেবী। একজন পদস্থ আধিকারের ওপর এই ধরণের হামলায় নিরাপত্তার অভাবে ভুগছেন তিনি। গোটা ঘটনা জানিয়ে ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

 

বন্ধ করুন