বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Theft in Raniganj: স্বামীর বাড়িতেই বন্ধুকে দিয়ে লক্ষাধিক টাকা ও গয়না চুরি, ধৃত তরুণী
উদ্ধার হওয়া নগদ টাকা

Theft in Raniganj: স্বামীর বাড়িতেই বন্ধুকে দিয়ে লক্ষাধিক টাকা ও গয়না চুরি, ধৃত তরুণী

  • পুলিশ জানিয়েছে, গত ২৫ জুন থানায় অভিযোগ করেছিলেন অভিজিৎ। এরপর পুলিশ গোটা ঘটনার তদন্তে নামে। এরপর গত ২০ জুলাই অভিজিতের স্ত্রী মমতাকে গ্রেফতার করে পুলিশ।

‌স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তরুণীর। তারপর আবার বিয়ে হয়। দ্বিতীয়বার বিয়ের পর স্বামীর লক্ষাধিক টাকা ও প্রচুর গয়না চুরি হয়ে যায়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এই চুরির পিছনে তরুণী ও তাঁর বন্ধু যুক্ত। পুলিশ ওই দুজনকেই গ্রেফতার করেছে।

ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের রানিগঞ্জে। পুলিশ সূত্রে খবর, রানিগঞ্জের পরিবহণ ব্যবসায়ী অভিজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে স্ত্রী মমতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর আবার অভিজিৎকে বিয়ে করেন মমতা। দ্বিতীয়বার বিয়ের কিছুদিন পর আইন পড়তে ধানবাদে যান মমতা। সেখানেই মমতার সঙ্গে সফটওয়্যার ইঞ্জিনিয়ার নবীন সিংহের আলাপ হয়। এর কিছুদিনের মধ্যেই অভিজিতের রানিগঞ্জের বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। ৭৫ লাখ নগদ টাকা ও ৪০ গ্রাম সোনার গয়না চুরি যায়।

পুলিশ জানিয়েছে, গত ২৫ জুন থানায় অভিযোগ করেছিলেন অভিজিৎ। এরপর পুলিশ গোটা ঘটনার তদন্তে নামে। এরপর গত ২০ জুলাই অভিজিতের স্ত্রী মমতাকে গ্রেফতার করে পুলিশ। এরপর পুলিশ মমতাকে জিজ্ঞাসাবাদ করে নবীনের কথা জানতে পারে। সঙ্গে সঙ্গে নবীনকে গ্রেফতার করতে কলকাতায় যান পুলিশ। কলকাতা থেকে নবীনকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকেই ৭৫ লাখ টাকা ও সোনার গয়নার হদিশ মেলে। আসানসোল–দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল সোনাওয়েন কুলদীপ সুরেশ রবিবার পুরো ঘটনাটির কথা জানান।

বন্ধ করুন