বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সামশেরগঞ্জের বুথে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার, তুমুল আলোড়ন, নালিশ কমিশনে
ভোটকেন্দ্রে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার!‌
ভোটকেন্দ্রে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার!‌

সামশেরগঞ্জের বুথে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার, তুমুল আলোড়ন, নালিশ কমিশনে

  • ইতিমধ্যেই সামশেরগঞ্জে বোমাবাজির খবর মিলেছে। এবার খবর মিলল ভোটকেন্দ্রে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার!‌

সবাই এখন ভবানীপুর উপনির্বাচনের দিকে তাকিয়ে। সেখানেই হাইভোল্টেজ ভোটগ্রহণ চলছে। কারণ সেখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। আর বিজেপি প্রার্থী একুশের নির্বাচনে এন্টালি কেন্দ্রের হেরো প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তবে শুধু রাজনৈতিক আবর্তের এপিসেন্টারে উপনির্বাচন নয়। আজ আরও দুই বিধানসভা কেন্দ্র সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর কেন্দ্রেও নির্বাচন। ইতিমধ্যেই সামশেরগঞ্জে বোমাবাজির খবর মিলেছে। এবার খবর মিলল ভোটকেন্দ্রে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার!‌

ঠিক কী ঘটেছে এখানে? অভিযোগ,‌ সামশেরগঞ্জের দোগাছি নপাড়া এলাকার একটি বুথে সরকারি প্রকল্পের পোস্টার লাগিয়ে রাখা হয়েছে। দুয়ারে সরকার এবং লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের পোস্টার বুথে লাগিয়ে রাখার অভিযোগ উঠেছে। এই ঘটনায় নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে সরব হয়েছেন বিরোধীরা। নিরপেক্ষ ভোটের দাবি জানিয়েছেন তাঁরা।

যদিও এই অভিযোগে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল কংগ্রেস। এই বিষয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলাম বলেন, ‘‌এখানে লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম দেওয়া হয়। তাই আগে থেকেই সেখানে পোস্টার লাগানো ছিল। মানুষের স্বার্থে তা লাগানো ছিল। তবে এটা দেখা আমার কাজ না। এটা নির্বাচন কমিশনের দায়িত্বের মধ্যে পড়ে।’‌ যদিও এই কেন্দ্রে নির্বিঘ্নেই ভোট হচ্ছে।

বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনে নালিশ ঠোকা হয়েছে বলে খবর। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তার হদিশ করা যায়নি। পুলিশ–কেন্দ্রী্য় বাহিনী–মির্বাচন কমিশনের অফিসার সবাই ওখানে মোতায়েন রয়েছেন। তবে এখনও পোস্টার ছিঁড়ে ফেলা হয়নি। ঠিক হয়েছে, ওটার উপর দিয়ে সাদা কাগজ মেরে দেওয়া হবে। সবমিলিয়ে চর্চা তুঙ্গে।

বন্ধ করুন