বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আত্মঘাতী হয়েছে লালন শেখ, দাবি CBI-এর, খুন হয়েছে ভাই, দাবি দিদির

আত্মঘাতী হয়েছে লালন শেখ, দাবি CBI-এর, খুন হয়েছে ভাই, দাবি দিদির

আদালতে লালন শেখকে পেশ করেছে সিবিআই। 

সোমবার সন্ধ্যায় লালনের দিদি সংবাদমাধ্যমের সামনে দাবি করেন, সিসিটিভি ক্যামেরার হার্ড ডিস্কের খোঁজে লালন শেখকে বগটুইয়ের বাড়িতে নিয়ে গিয়েছিল সিবিআই। তার পর তাকে শ্বশুরবাড়ি নিয়ে যায়। তাকে এত মার মেরেছে যে নিজের পায়ে দাঁড়াতে পারছিল না।

সিবিআই হেফাজতে আত্মঘাতী হয়েছেন বগটুইকাণ্ডে মূল অভিযুক্ত লালন শেখ। এমনটাই দাবি করেছেন তদন্তকারী সংস্থা। মৃতের পরিবারের পালটা দাবি, খুন করা হয়েছে লালন শেখকে। এই ঘটনায় সিবিআইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

সূত্রের খবর, সিবিআই আধিকারিকরা পুলিশকে জানিয়েছেন। হেফাজতে থাকাকালীন গলায় ফাঁস দিয়ে আত্মঘাত হয়েছেন লালন শেখ। তবে তার পা মাটিতে ঠেকে ছিল। সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পের শৌচাগার থেকে তার দেহ উদ্ধার হয় সন্ধ্যা ৫টা নাগাদ।

ওদিকে সোমবার সন্ধ্যায় লালনের দিদি সংবাদমাধ্যমের সামনে দাবি করেন, সিসিটিভি ক্যামেরার হার্ড ডিস্কের খোঁজে লালন শেখকে বগটুইয়ের বাড়িতে নিয়ে গিয়েছিল সিবিআই। তার পর তাকে শ্বশুরবাড়ি নিয়ে যায়। তাকে এত মার মেরেছে যে নিজের পায়ে দাঁড়াতে পারছিল না। নিজের বাড়িতে পৌঁছে এক প্রতিবেশীর কাছে জল চান লালন শেখ। অভিযোগ তাকে জল খেতে দেয়নি সিবিআই। লালনের দিদি দাবি করেন, সিবিআই ওকে পিটিয়ে মেরেছে। আমরা লালনের শাস্তি চাই।

সোমবার সন্ধ্যায় বগটুই কাণ্ডে মূল অভিযুক্ত লালন শেখের মৃত্যুর খবর পাওয়া যায়। রামপুরহাটে পান্থশ্রী অতিথিনিবাসে লালনের মৃত্যু হয়েছে বলে জানায় সিবিআই। গত ৪ ডিসেম্বর গ্রেফতারির পর থেকে সিবিআই হেফাজতে ছিল লালন। গত ২১ মার্চ বগটুই গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ খুনের পর গ্রামের একাধিক বাড়িতে আগুন ধরানো হয়। তাতে মৃত্যু হয় ৯ জনের। ওই ঘটনায় মূল অভিযুক্ত লালন শেখ।

 

বাংলার মুখ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.