বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় অপহৃত জমি ব্যবসায়ীকে উদ্ধার করল পুলিশ, গ্রেফতার অপহরণকারী মহিলা
ধৃত মহিলা অপহরণকারী।
ধৃত মহিলা অপহরণকারী।

মালদায় অপহৃত জমি ব্যবসায়ীকে উদ্ধার করল পুলিশ, গ্রেফতার অপহরণকারী মহিলা

  • মঙ্গলবার রাতে পশ্চিম রতনপুরের একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় অপহৃত ব্যক্তিকে। গ্রেফতার করা হয় চান্দা মণ্ডল চৌধুরী নামে অপহরণকারী দলের সদস্যকে।

জমি ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি মহিলার। অভিযোগ পেয়েই অপহৃত ব্যক্তিকে উদ্ধার করার সাথে অপহরণকারী দলের এক মহিলাকে গ্রেফতার করল মালদার মানিকচক থানার পুলিশ। অপহরণের দুই দিনের মধ্যে সাফল্য পুলিশের। রতুয়ার থানার পশ্চিম রতনপুর এলাকায় হানা দিয়ে অপহৃত ওই ব্যবসায়ী উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপহৃত ব্যক্তির নাম সুশান্ত প্রামাণিক। বাড়ি চাঁচল থানার সদরপুর এলাকায়। গত ১২ সেপ্টেম্বর জমি সংক্রান্ত ব্যাবসার কাজে মানিকচক থানার মথুরাপুরে যান তিনি। অভিযোগ, তারপর থেকে সুশান্ত নিখোঁজ হয়ে যান। ওই দিন রাতেই পরিবারের কাছে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। অপহৃত ব্যক্তির পরিবার মানিকচক থানায় অভিযোগ দায়ার করে।

অভিযোগ পেয়ে তদন্তে নামে মানিকচক থানার পুলিশ। গঠন করা হয় বিশেষ দল। এরপর মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে রতুয়া থানার এলাকায় পৌঁছন আধিকারিকরা। মঙ্গলবার রাতে পশ্চিম রতনপুরের একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় অপহৃত ব্যক্তিকে। গ্রেফতার করা হয় চান্দা মণ্ডল চৌধুরী নামে অপহরণকারী দলের সদস্যকে। ঘটনায় আরো কয়েকজন যুক্ত রয়েছে বলে অনুমান পুলিশের। তাদের খোঁজে ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

এই অভিযানে মানিকচক থানার পুলিশকে ভূতনি ও রতুয়া থানার পুলিশ সাহায্য করেছে। ধৃত মহিলাকে বুধবার মালদা জেলা আদালতে পেশ করে। আইনি প্রক্রিয়ার পর সুশান্তবাবুকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

 

বন্ধ করুন