বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাঁশকুড়া পুরসভায় টাকার বিনিময়ে চাকরি বিক্রির অভিযোগে শহরজুড়ে ছড়াল লিফলেট
শহরের বিভিন্ন রাস্তায় পাওয়া গিয়েছে এই লিফলেট।

পাঁশকুড়া পুরসভায় টাকার বিনিময়ে চাকরি বিক্রির অভিযোগে শহরজুড়ে ছড়াল লিফলেট

  • দাবি করা হয়েছে, পুরসভার CMM পদে প্রয়াস বর ও DEO পদে পুরসভায় কর্মরত ITO কর্মী সৈকত দাসকে নেওয়া হবে। সৈকত দাসের চাকরি হয়ে গেলে তার শূন্যপদে নন্দবাবুর ঘনিষ্ঠ প্রতাপপুরের সুদীপ চক্রবর্তীকে নেওয়া হবে ঠিক হয়েছে।

পাঁশকুড়া পুরসভার ২টি শূন্যপদ পূরণের জন্য লিখিত পরীক্ষার আগেরদিনই নিয়োগ দুর্নীতির অভিযোগে লিফলেটে ছেয়ে গেল শহর। পৌরসভার CMM ও DEO পদে কাদের নেওয়া হবে তা নাম করে উল্লেখ রয়েছে ওই পোস্টারে। যা নিয়ে চরম অস্বস্তিতে পড়েছে শাসকদল। কে বা কারা লিফলেট ছড়িয়েছে তা এখনো জানা যায়নি।

শনিবার পাঁশকুড়া শহরের বিভিন্ন জায়গায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায় ছবিসহ লিফলেট। তাতে দাবি করা হয়েছে, পুরসভার CMM পদে প্রয়াস বর ও DEO পদে পুরসভায় কর্মরত ITO কর্মী সৈকত দাসকে নেওয়া হবে। সৈকত দাসের চাকরি হয়ে গেলে তার শূন্যপদে নন্দবাবুর ঘনিষ্ঠ প্রতাপপুরের সুদীপ চক্রবর্তীকে নেওয়া হবে ঠিক হয়েছে। চাকরির জন‍্য দিতে হবে যথাক্রমে ২০, ১৫, ১০ লক্ষ টাকা‌।

লিফলেটে প্রশ্ন করা হয়েছে বেকার ছেলেদের হায়রানি করার জন‍্য কেনো ডাকা হয়েছে? চাকরী তো কে পাবে তা ঠিক হয়েই আছে। লিফলেট ছড়ানো হয়েছে পাঁশকুড়া যুবক যুবতী বৃন্দের নামে। রবিবারই CMM ও DEO পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা হবে পাঁশকুড়ায়।

লিফলেটে উল্লেখ প্রয়াস বর ও সৈকত দাসকে ফোন করা হলেো তাঁরা ফোন ধরেননি। এব্যাপারে পুরসভার তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন