বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগে নিজেদের কোন্দল মেটান, বিজেপিকে পরামর্শ অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)

আগে নিজেদের কোন্দল মেটান, বিজেপিকে পরামর্শ অভিষেকের

  • অভিষেক বলেন, ‘বিধানসভা নির্বাচনের প্রচারের সময় যারা বাড়ি বাড়ি গিয়ে কলাপাতায় ভাত খাচ্ছিলেন, খাটিয়ায় বসে ছবি তুলছিলেন ২ মের পর থেকে তাঁদের অণুবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না।

তৃণমূলকে আক্রমণের পরিবর্তে দল বাঁচাতে বিজেপিকে অন্তর্দ্বন্দ্ব মেটানোর পরামর্শ দিলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার মুর্শিদাবাদে বজ্রাঘাতে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাতের পর এই মন্তব্য করেন তিনি। বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয়ের পর বিজেপিতে যে টালমাটাল দশা চলছে তাতে কটাক্ষ করেই এদিন এই মন্তব্য করেন অভিষেক। 

এদিন অভিষেককে বলতে শোনা যায়, ‘যে রাজনৈতিক দল ১০টা নেতাকে এক ছাতার তলায় রাখতে পারে না তাদের হাতে কি দেশের ১৩০ কোটি মানুষের ভবিষ্যৎ তুলে দেওয়া উচিত?’ বিজেপি নেতাদের অভিষেকের পরামর্শ, ‘আমি বলবো, আপনারা আগে নিজেদের অন্তর্দ্বন্দ্ব মেটান। কাকে কী বলছেন তার জ্ঞান হারিয়ে ফেলেছেন।’

সম্প্রতি রাজ্যে ঘূর্ণিঝড় মোকাবিলায় বিজেপি নিষ্ক্রিয় বলে দাবি করে অভিষেক বলেন, ‘বিধানসভা নির্বাচনের প্রচারের সময় যারা বাড়ি বাড়ি গিয়ে কলাপাতায় ভাত খাচ্ছিলেন, খাটিয়ায় বসে ছবি তুলছিলেন ২ মের পর থেকে তাঁদের অণুবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না। 

বলে রাখি, বিধানসভা ভোটের ফল প্রকাশের পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার পালা শুরু হয়েছে। ইতিমধ্যে তৃণমূলে ফেরার জন্য কাতর আবেদন জানিয়েছেন বিজেপির একাধিক নেতা-কর্মী। সেই তালিকায় রয়েছে দলের সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের নামও। 

 

বন্ধ করুন