বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শান্তিতেই রবিবার কাটল হাওড়ার, নবি বিতর্কের রেশ ছড়াল নদিয়ায়, চলল তাণ্ডব
ভাঙচুর ট্রেনে।

শান্তিতেই রবিবার কাটল হাওড়ার, নবি বিতর্কের রেশ ছড়াল নদিয়ায়, চলল তাণ্ডব

Bengal News: পয়গম্বর হজরত মহম্মদের বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিজেপির প্রাক্তন নেতা নূপুর শর্মা। সেই ঘটনা নিয়ে উত্তপ্ত বাংলার বহু জায়গা।

Bengal News Live: হাওড়ায় গত তিনদিন ধরে চলেছে প্রতিবাদেনর নামে তাণ্ডব। পয়গম্বর বিতর্কে রাস্তায় নেমে ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে হাওড়ার বিভিন্ন জায়গায়। সেই হিংসার উত্তাপ রাজ্যের অন্যত্রও ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে দুষে টুইট করেছেন। পাল্টা জবাব দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এরই মাঝে আজকেও বাংলার দিকে নজর গোটা ভারতের।

12 Jun 2022, 07:13:15 PM IST

'ট্রেন চালানোর মতো পরিস্থিতি নেই', নদিয়ায় তাণ্ডবে বলল পূর্ব রেল

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানান, রানাঘাট-লালগোলা লোকাল ট্রেন দাঁড়িয়ে ছিল। তাতে অবাধে ভাঙচুর চলেছে। যাত্রীরাও ভিতরে ছিলেন। ডাউন হাজারদুয়ারি এক্সপ্রেস দাঁড়িয়ে আছে ডাউন লাইনে। ট্রেন চলাচলের পরিস্থিতি এখনও নেই। আরপিএফ মোতায়েন আছে।

12 Jun 2022, 06:57:46 PM IST

তাণ্ডব বেথুয়াডহরি স্টেশনে, থমকে ট্রেন পরিষেবা

একাংশের দাবি, রানাঘাট-লালগোলার ডাউন লাইনে প্রায় এক ঘণ্টা ট্রেন বন্ধ। এখনও ট্রেন বন্ধ আপ লাইনে। মিছিলের পর বেথুয়াডহরি স্টেশনে ভাঙচুর চালানো হয়।

12 Jun 2022, 03:50:02 PM IST

ফের কলকাতার উদ্দেশে যাত্রা শুরু শুভেন্দুর

তমলুকের রাধামণি মোড়ে পুলিশি বাধা পেরিয়ে অবশেষে কলকাতার পথে যাত্রা করলেন শুভেন্দু অধিকারী। এদিন বাধার মুখে পড়তেই পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান শুভেন্দু। অবশেষে হাওড়া গ্রামীণ এলাকায় কোথাও না দাঁড়ানোর শর্তে তাঁকে কলকাতার দিকে যাত্রা করতে দিয়েছে পুলিশ। বিস্তারিত পড়ুন

12 Jun 2022, 02:20:11 PM IST

নূপুর শর্মার গ্রেফতারির দাবিতে পাণ্ডবেশ্বরে মিছিল

বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে রবিবার সকালে পাণ্ডবেশ্বরে প্রতিবাদ মিছিল হয়। পাণ্ডবেশ্বরের ফুটবল মাঠ থেকে শুরু হয় মিছিলটি। শেষ হয় পাণ্ডবেশ্বর থানার কাছে। অবিলম্বে বিজেপি নেত্রী নূপুর শর্মাকে গ্রেফতারির দাবি জানানো হয় মিছিল থেকে। হাজার হাজার মুসলিম সম্প্রদায়ের মানুষেরা এই মিছিলে অংশগ্রহণ করেন। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার জানানো হয় এই মিছিলের মাধ্যমে। মিছিলের সময় পাণ্ডবেশ্বর থানার বিশাল পুলিশবাহিনী মোতায়েন ছিল।

12 Jun 2022, 02:06:26 PM IST

শুভেন্দু অধিকারীকে আটকে দিল পুলিশ

তমলুকের রাধামনিতে শুভেন্দু অধিকারী কে আটকে দিল পুলিশ। কোলাঘাট ব্রিজ থেকে নেমেই যেখান থেকে হাওড়া গ্রামীণের এলাকা শুরু হচ্ছে, সেখানে আগে থেকেই মোতায়েন করা ছিল প্রচুর পুলিশ।  তবে তার আগেই রাধারমনিতে আটকানো হয় শুভেন্দুকে।

12 Jun 2022, 01:14:35 PM IST

শুভেন্দুর জন্য তৈরি পুলিশ

কোলাঘাট ব্রিজ থেকে নেমেই যেখান থেকে হাওড়া গ্রামীণের এলাকা শুরু হচ্ছে, সেখানে মোতায়েন করা হল প্রচুর পুলিশ। সেখান দিয়েই কলকাতার পথে আসার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। কলকাতায় যাওয়ার পথে অবশ্য তাঁর উলুবেড়িয়া যাওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা গিয়েছে। আর তাই পুলিশ এখানে ‘তৈরি’।

12 Jun 2022, 12:34:56 PM IST

অবস্থান বিক্ষোভে সুকান্ত

মেয়ো রোডে গান্ধী মূর্তি পাদদেশে বিক্ষোভ অবস্থানে বসলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন এই গোটা ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ও পুলিশ প্রশাসনকে দুষলেন সুকান্ত মজুমদার। 

12 Jun 2022, 11:14:35 AM IST

মুর্শিদাবাদের বেলডাঙার আইসি বদল

মুর্শিদাবাদের বেলডাঙায় শুক্রবার থেকেই দফায় দফায় হিংসার ছবি দেখা গিয়েছে। নূপুর শর্মাকে সমর্থন জানিয়ে এক ছাত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টের প্রেক্ষিতেই এখানে বিক্ষোভ শুরু হয়। শনিবার অভিযুক্তকে গ্রেফতার করা হলেও বিক্ষোভ জারি থাকে। আর এরপরই বদলি করা হল মুর্শিদাবাদের বেলডাঙার আইসি-কে।  সন্দীপন চট্টোপাধ্যায়ের বদলে বেলডাঙার নয়া আইসি করা হল জামালউদ্দিন মণ্ডল। তিনি রাজারহাট থানার আইসি ছিলেন।

12 Jun 2022, 10:43:35 AM IST

‘নবি কাউকে কষ্ট দেননি’, শান্তির বার্তা পিরজাদার

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পিরজাদা সানাউল্লা সিদ্দিকির একটি ভিডিয়ো। হিংসার পথ ছেড়ে শান্তিপূর্ণ প্রতিবাদের ডাক দিলেন এই পিরজাদা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়োয় তাঁকে হিংসা রোখার আহ্বান করতে শোনা গিয়েছে। তিনি বলেন, ‘আপনারা কি আইন হাতে তুলে দেবেন? আপনারা প্রিয় নবিকে ভালোবাসেন তো? আমায় একটা (উদাহরণ) দেখিয়ে দিন, যেখানে একবারের জন্য, একটা কাজের জন্যও অন্য লোকেদের কষ্ট দিয়েছেন। এই যে আজ এই লোকগুলো আছেন, তাঁদের মধ্যে হাসপাতালের লোক আছেন, ডাক্তাররা আছেন। জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আছেন। পরীক্ষার্থীরা আছেন। আমাদের বাড়ির লোকেরা থাকলে কষ্ট হত না?’ দেখুন সেই ভিডিয়ো

12 Jun 2022, 10:40:45 AM IST

পয়গম্বর বিতর্কের আঁচ এবার বড়ঞায়

পয়গম্বর বিতর্কের আঁচ এবার বড়ঞায়। রবিবার সকালে পয়গম্বর বিতর্ক নিয়ে নূপুর শর্মার বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন শুরু হয় বড়ঞায়। অবরোধ করা হয় রাজ্য সড়ক। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিক্ষোভকারীদের সেখান থেকে সরে যেতে রাজি করায় পুলিশ।

12 Jun 2022, 10:14:17 AM IST

এবার পয়গম্বর বিতর্কের আঁচ রেজিনগরে

পয়গম্বরের বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করে দল থেকে সাসপেন্ড হয়েছেন নূপুর শর্মা। এহেন প্রাক্তন বিজেপি নেত্রীর সমর্থনেই ফেসবুক পোস্ট। আর এর জেরে গ্রেফতার করা হল এক কলেজ ছাত্রীকে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বেলডাঙায়। এদিকে অভিযুক্ত ছাত্রীকে গ্রেফতার করার পাশাপাশি মুর্শিদাবাদের বহু জায়গায় বন্ধ হয়েছে ইন্টারনেট পরিষেবা। পড়ুন বিস্তারিত

12 Jun 2022, 09:36:41 AM IST

শুভেন্দু অধিকারীকে হাওড়ায় না যাওয়ার ‘পরামর্শ’

আজ হিংসা কবলিত হাওড়ায় যাওয়ার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তবে হাওড়ার একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি থাকায় সেখানে শুভেন্দুকে না যাওয়ার জন্য ‘পরামর্শ’ দিল কাঁথি থানার পুলিশ।

12 Jun 2022, 09:33:17 AM IST

নূপুর শর্মার বিরুদ্ধে কাঁথি থানায় এফআইআর

প্রাক্তন বিজেপি নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে কাঁথি থানায় এফআইআর করেছেন তৃণমূল সংখ্যালঘু সেলের নেতা। এফআইআর করলেন তৃণমূলের সংখ্যালঘু সেলের রাজ্য সাধারণ সম্পাদক আবু সোহেল।

12 Jun 2022, 09:26:30 AM IST

১৪৪ ধারা জারি

পয়গম্বর-বিতর্কে হাওড়ার হিংসা নিয়ন্ত্রণে আনতে হাওড়ার বিভিন্ন জায়গায় ১৪৪ ধারা জারি করেছে রাজ্য সরকার। বন্ধ করা হয়েছে ইন্টারনেট পরিষেবা।

12 Jun 2022, 09:26:30 AM IST

রেজিনগরে জখম হন ১২ পুলিশ কর্মী

মুর্শিদাবাদের রেজিনগরে দফায় দফায় গন্ডগোল হয় গত সন্ধ্যায়। দলে দলে উন্মত্ত জনতা কার্যত পুলিশকে তাড়া করে। এর জেরে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়। সূত্রের খবর, রেজিনগরের বাস স্ট্যান্ড এলাকায় শনিবার দীর্ঘক্ষণ অবরোধ চলছিল। সেই অবরোধ তুলতে গিয়েছিল পুলিশ। আর তখনই শুরু হয়ে যায় অশান্তি। জখম হন ১২ পুলিশ কর্মী।

12 Jun 2022, 09:26:30 AM IST

কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের আর্জি

গতকাল সন্ধ্যায় হাওড়ায় অশান্তি নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করে বিজেপির প্রতিনিধি দল। রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, পশ্চিমবঙ্গের যেখানে জনসংখ্যার গঠন আলাদা, সেখানে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের আর্জি জানাচ্ছি।

বাংলার মুখ খবর

Latest News

চার সমবায় ব্যাঙ্ককে জরিমানা করল রিজার্ভ ব্যাঙ্ক, কারণটা কী? ভোটার কার্ড হারিয়ে গিয়েছে? এগুলি থাকলেই ভোট দিতে পারবেন! কী কী? রইল পুরো তালিকা নিয়োগ দুর্নীতির তদন্তের চিচিং ফাঁক, মিলে গেল সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা ম্যাগির তুলনায় ৫০% বেশি সোডিয়াম ইন্ডিগোর উপমায়! দাবি Food Pharmer-র IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা ‘AI দিয়ে আপনার মুখটাই বদলে দেব, আর লজ্জা পেতে হবে না’, আদিলে বেজায় চটলেন সন্দীপ T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট কমরেডরূপী অধীর, ভোটের মুখে সবাইকে চমকে দিয়ে গলায় পরলেন সিপিএমের উত্তরীয় জাহাজ আটক করেছিল ইরান, অবশেষে বাড়ি ফিরলেন ভারতীয় তরুণী সব কিছু নিয়ে সন্দেহ করা যায় না- ইভিএম মামলায় সাফ জানাল সুপ্রিম কোর্ট

Latest IPL News

IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.