বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > খড়্গপুরে ওভারব্রিজ থেকে রেল লাইনে পড়ল লরি, চালক নন, চালাচ্ছিলেন খালাসি
উলটে পড়েছে লরি।
উলটে পড়েছে লরি।

খড়্গপুরে ওভারব্রিজ থেকে রেল লাইনে পড়ল লরি, চালক নন, চালাচ্ছিলেন খালাসি

  • শুক্রবার খড়্গপুরের গোকুলপুরে ৬ নম্বর জাতীয় সড়কের ওপর রেল ওভারব্রিজ দিয়ে রামনগরের দিক থেকে মেদিনীপুরের দিকে যাচ্ছিল লরিটি। চালকের দাবি মেদিনীপুরের এফসিআই-এর গুদাম থেকে গম নিয়ে রামনগর যাচ্ছিলেন তিনি।

পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে ওভারব্রিজের রেলিং ভেঙে রেল লাইনে পড়ল গমবোঝাই লরি। বরাতজোরে বেঁচে গিয়েছেন লরির চালক ও খালাসি। ওই সময় ওই লাইনে ট্রেন না থাকায় বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে বলে মনে করছেন স্থানীয়রা। গাড়িটির মালিক জানিয়েছেন, চালক নন, ব্রেক ফেল করা গাড়ি মেরামত করতে নিয়ে যাচ্ছিলেন খালাসি। 

শুক্রবার খড়্গপুরের গোকুলপুরে ৬ নম্বর জাতীয় সড়কের ওপর রেল ওভারব্রিজ দিয়ে রামনগরের দিক থেকে মেদিনীপুরের দিকে যাচ্ছিল লরিটি। চালকের দাবি মেদিনীপুরের এফসিআই-এর গুদাম থেকে গম নিয়ে রামনগর যাচ্ছিলেন তিনি। তাহলে উলটোর রাস্তায় দিকে কেন? জবাবে চালক জানান, লরির ব্রেক কাজ করছিল না। তাই উলটো রাস্তায় লরিটি সারাতে যাচ্ছিলেন তিনি। 

পরে যদিও লরির মালিক জানান, যিনি লরিটি চালাচ্ছিলেন তিনি আসলে খালাসি। চালক আগেই গাড়ি থেকে নেমে পড়েছিলেন। খালাসিকে দিয়েছিলেন ব্রেকফেল গাড়ি গ্যারেজে নিয়ে যেতে। 

এদিন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরা। ক্রেন দিয়ে তোলা হয় লরিটিকে। তার ছিঁড়ে যে ভাবে লরিটি নীচে পড়েছে তাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বড় দুর্ঘটনা ঘটতে পারত বলে মনে করছেন আধিকারিকরা। 

 

বন্ধ করুন