বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ার জেরে স্বামীকে খুনের অভিযোগ, স্ত্রী মাথার চুল কেটে নিলেন স্থানীয়রা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পরকীয়ার জেরে স্বামীকে খুনের অভিযোগ, স্ত্রী মাথার চুল কেটে নিলেন স্থানীয়রা

  • এই অভিযোগে মৃতের স্ত্রীকে মারধর শুরু করেন স্থানীয়রা। এলাকাবাসীর দাবি, কুপার্স ক্যাম্পেরই বাসিন্দা এক দূর সম্পর্কের আত্মীয় স্বপন বলের সঙ্গে বিবাহবহিভূর্ত সম্পর্ক ছিল মৃতের স্ত্রী।

স্বামীকে খুনের অভিযোগে স্ত্রীর মাথার চুল কেটে নিল উত্তেজিত জনতা। ঘটনা নদিয়ার রানাঘাট থানা এলাকার কুপার্স ক্যাম্প পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের। মৃত ব্যক্তির মেয়েকেও মারধর করা হয় বলে অভিযোগ। মৃত অজয় ঘরামি (৩৭)-র দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

সোমবার সকালে বাড়ি থেকেই অজয়বাবুর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রতিবেশীদের দাবি, বিবাহবহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় স্বামীকে খুন করেছেন স্ত্রী। তাঁকে সাহায্য করেছেন মেয়ে ও প্রেমিক।

এই অভিযোগে মৃতের স্ত্রীকে মারধর শুরু করেন স্থানীয়রা। এলাকাবাসীর দাবি, কুপার্স ক্যাম্পেরই বাসিন্দা এক দূর সম্পর্কের আত্মীয় স্বপন বলের সঙ্গে বিবাহবহিভূর্ত সম্পর্ক ছিল মৃতের স্ত্রী। কয়েকদিন আগে স্বপনের সঙ্গে স্ত্রীকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেন অজয়। এর পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে তুমুল অশান্তি চলছিল। 

পড়শিদের অভিযোগ, অজয়ের স্ত্রী, মেয়ে ও স্বপন মিলে অজয়কে খুন করে ঝুলিয়ে দিয়েছে। এই অভিযোগে তিন জনকেই ব্যাপক মারধর করে এলাকাবাসী। মৃতের স্ত্রীর মাথার চুল কেটে নেন তাঁরা। খবর পেয়ে রানাঘাট থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। 

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত জানিয়েছেন, উনি আত্মঘাতী হয়েছেন। স্থানীয়রা অহেতুক দোষারোপ করছে। 

 

বন্ধ করুন