বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bardhaman: পথ দুর্ঘটনায় সাইকেল আরোহীর মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা, পুলিশকে মারধর

Bardhaman: পথ দুর্ঘটনায় সাইকেল আরোহীর মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা, পুলিশকে মারধর

ঘটনাস্থলে প্রচুর পুলিশ। নিজস্ব ছবি।

সাইকেল আরোহী একটি ছাগলকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছিলেন। সেই সময় নবাবহাট মোড়ের কাছে একটি তেলের ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়। মৃত ব্যাক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। এই দুর্ঘটনার জন্য স্থানীয়রা সিভিক পুলিশকে দায়ী করেছেন।

পথ দুর্ঘটনায় এক সাইকেল আরোহীর মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল। পুলিশ কিয়স্কে ভাঙচুর করল ক্ষিপ্ত জনতা। পুলিশকেও করা হল মারধর। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্র চেহারা নিল পূর্ব বর্ধমান জেলার বর্ধমান শহরের নবাবহাট মোড় এলাকা। পথ দুর্ঘটনায় মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তা জানার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে, জনতার মারে এক ট্রাফিক পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই সাইকেল আরোহী একটি ছাগলকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছিলেন। সেই সময় নবাবহাট মোড়ের কাছে একটি তেলের ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়। মৃত ব্যাক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। এই দুর্ঘটনার জন্য স্থানীয়রা সিভিক পুলিশকে দায়ী করেছেন। তাদের অভিযোগ, সিভিক পুলিশ প্রত্যেক গাড়ি থেকে ১০০ থেকে ৫০০ টাকা করে তোলা তুলছে। আর সিভিক পুলিশের হাত থেকে বাঁচার জন্য গাড়িগুলি পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। তখনই এই দুর্ঘটনা ঘটছে। এই অভিযোগে ক্ষিপ্ত জনতা ট্রাফিক পুলিশের কিয়স্ক ভাঙচুর করার পাশাপাশি পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ারদের মারধর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। ব্যারিকেল দিয়ে ঘিরে দেওয়া হয় রাস্তা।

আহত ট্রাফিক পুলিশ কর্মীর নাম মুক্তিদাতা দাস এবং গ্রিন ভলেন্টিয়ারের নাম সোমনাথ ভট্টাচার্য। বর্তমানে তাঁরা হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে তাঁদের চিকিৎসা চলছে। এই ঘটনা জেরে রাস্তায় বেশ কিছুক্ষণ ধরে যানজট দেখা দেয়। পুলিশের দুটি বাইক ভাঙচুর করার পাশপাশি কিয়স্কে থাকা একাধিক চেয়ার ভাঙচুর করা হয়েছে। যদিও ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। এই ঘটনায় তদন্ত শুরু করেছে স্থানীয় থানার পুলিশ। পাশাপাশি মৃতের পরিচয় জানার চেষ্টা করছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.