বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC minister Manoj Tiwari: দীর্ঘদিন ধরে রাস্তা নেই এলাকায়, বিক্ষোভের মুখে পড়লেন TMC মন্ত্রী মনোজ তিওয়ারি

TMC minister Manoj Tiwari: দীর্ঘদিন ধরে রাস্তা নেই এলাকায়, বিক্ষোভের মুখে পড়লেন TMC মন্ত্রী মনোজ তিওয়ারি

স্থানীয়দের সঙ্গে কথা বলছেন মনোজ তিওয়ারি। নিজস্ব ছবি।

আড়ুপাড়ার ভিতরে যে রাস্তাটি রয়েছে সেটির অবস্থা খুবই খারাপ। এই রাস্তায় বড় গাড়ি যাতায়াত করতে পারে না। এমনকী টোটো পর্যন্ত ঢুকতে পারে না। বাচ্চাদের স্কুলে নিয়ে যেতে গিয়ে খুবই সমস্যা হয়, শুধু তাই নয় কোনও মানুষকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে গিয়েও সমস্যা হয়।

স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়লেন শিবপুরের তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী মনোজ তিওয়ারি। রবিবার মন্ত্রী দরকারি কাজে যাচ্ছিলেন, সেই সময় হাওড়ার শিবপুরের আড়ুপাড়া সুভাষনগর এলাকায় তৃণমূলের পতাকা হাতে নিয়ে তাঁর কনভয়ের সামনে দাঁড়িয়ে বিক্ষোভ দেখান স্থানীয়রা। মূলত এলাকায় রাস্তা না থাকা নিয়ে অভিযোগ জানাতে এদিন স্থানীয়রা বিক্ষোভ করেন। যদিও মন্ত্রী বিক্ষোভ এড়িয়ে চলে না গিয়ে রাস্তা পরিদর্শন করা পাশাপাশি স্থানীয়দের সঙ্গে কথা বলেন। এ বিষয়ে দ্রুত সমস্যার সমাধান করার বিষয় আশ্বাস দিয়েছেন মন্ত্রী।

স্থানীয়দের অভিযোগ, আড়ুপাড়ার ভিতরে যে রাস্তাটি রয়েছে সেটির অবস্থা খুবই খারাপ। এই রাস্তায় বড় গাড়ি যাতায়াত করতে পারে না। এমনকী টোটো পর্যন্ত ঢুকতে পারে না। বাচ্চাদের স্কুলে নিয়ে যেতে গিয়ে খুবই সমস্যা হয়, শুধু তাই নয়, কোনও মানুষকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে গিয়েও সমস্যা হয়। এর জন্য অনেক ক্ষেত্রেই রোগীকে হাসপাতালে নিয়ে যেতে দেরি হওয়ায় অতীতে এর কারণে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। তাছাড়া রেলগেটের কাছেও দীর্ঘক্ষণ ধরে দাঁড়িয়ে থাকতে হয়। তাই স্থানীয়রা চাইছেন দ্রুত রাস্তা তৈরি করা হোক। এদিন স্থানীয়দের বিক্ষোভের পরেই মনোজ তিওয়ারি গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে কথা বলেন। সেইসঙ্গে এলাকার রাস্তাটিও পরিদর্শন করেন। তিনিও রাস্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। সেখানে দ্রুত রাস্তা তৈরি করার প্রয়োজন বলে মনে করছেন মন্ত্রী।

স্থানীয়দের আশ্বস্ত করেন মন্ত্রী। তিনি বলেন, এই বিষয়ে উচ্চ আধিকারিকদের সঙ্গে কথা বলবেন যাতে দ্রুত এই সমস্যার সমাধান হয়। তিনি বলেন, ‘এলাকার মানুষ অনেক আশা আকাঙ্ক্ষা নিয়েই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। যাতে আমি তাদের সমস্যার সমাধান করতে পারি। ওঁনাদের দাবি এই এলাকায় দ্রুত রাস্তা করতে হবে। আমি এলাকা খতিয়ে দেখেছি। এখানে সত্যিই রাস্তা তৈরির প্রয়োজন রয়েছে। এ বিষয়ে আমি উচ্চতর আধিকারিকের সঙ্গে কথা বলব, যাতে দ্রুত সমস্যার সমাধান হয়।’ মন্ত্রীর আশা উচ্চতর আধিকারিকরা তাঁর কথা শুনবেন। মন্ত্রীর কাছ থেকে এদিন আশ্বাস পেয়ে খুশি সুভাষনগর এলাকার বাসিন্দারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন