বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Local Trains Cancelled: শিয়ালদা লাইনের এই শাখায় ৪৭ ঘণ্টা বন্ধ থাকবে রেল পরিষেবা, চলবে না কোনও ট্রেন

Local Trains Cancelled: শিয়ালদা লাইনের এই শাখায় ৪৭ ঘণ্টা বন্ধ থাকবে রেল পরিষেবা, চলবে না কোনও ট্রেন

বারাসত-হাসনাবাদ শাখায় ৪৭ ঘণ্টা ট্রেন চলবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

Local Trains Cancelled: পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, সোমবার (ইংরেজি মতে ১৭ এপ্রিল) রাত ১ টা থেকে মঙ্গলবার রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত ওই লাইনে রেল পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

ডবল লাইন এবং সিগন্যালিংয়ের কাজ চলবে। সেজন্য আগামী ১৭ এপ্রিল (ইংরেজি মতে) রাত থেকে বারাসত-হাসনাবাদ শাখায় ৪৭ ঘণ্টা ট্রেন চলবে না। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, সোমবার (ইংরেজি মতে ১৭ এপ্রিল) রাত ১ টা থেকে মঙ্গলবার রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত ওই লাইনে রেল পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। বুধবার থেকে ফের ট্রেন চলাচল শুরু হবে।

সোমবার পূর্ব রেলের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, শিয়ালদা ডিভিশনের বারাসত-হাসনাবাদ শাখার সোন্দালিয়া ও লেবুতলা স্টেশনের মধ্যে ডবল লাইনের কাজ ও লেবুতলা ও মালতীপুর স্টেশনের সিগন্যালিংয়ের কাজের জন্য আগামিকাল (মঙ্গলবার) থেকে ১৮ এপ্রিল পর্যন্ত একাধিক ট্রেন বাতিল থাকবে। ১৭ এপ্রিল (ইংরেজি মতে) রাত ১ টা থেকে ১৮ এপ্রিল রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত ওই লাইনে ট্রেন চলাচল পুরোপুরি বন্ধ থাকবে।

আরও পড়ুন: Vande Bharat Express to run at 160 kmph: বাংলায় কবে ঘণ্টায় ১৬০ কিমিতে ছুটবে বন্দে ভারত এক্সপ্রেস? মুখ খুললেন রেলকর্তারা

বিষয়টি নিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘সোমবার রাত ১ টা থেকে মঙ্গলবার রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত বারাসত-হাসনাবাদ শাখায় রেল পরিষেবা বন্ধ থাকবে। ওই সময় কোনও ট্রেন চলবে না। বুধবার থেকে ফের রেল পরিষেবা স্বাভাবিক হবে। যাত্রীদের যে সমস্যা হবে, সেটা আমরা জানি। কিন্তু এই ডবলিংয়ের কাজটা খুবই গুরুত্বপূর্ণ। তাই যাত্রীদের কাছে আমরা আগে থেকেই ক্ষমাপ্রার্থী।’

আরও পড়ুন: WB to get 3 new Vande Bharat Express: তিনটি নয়া বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কোন রুটে চলবে? আলোচনা আরও একটি নিয়ে

বাতিল ট্রেনের তালিকা

  • ১২ এপ্রিল: ৩৩৩২৫ বারাসত-হাসনাবাদ লোকাল বাতিল থাকবে। 
  • ১৩ এপ্রিল থেকে ১৫ এপ্রিল: ৩৩৩২৫ বারাসত-হাসনাবাদ লোকাল, ৩৩৩১১ বারাসত-হাসনাবাদ লোকাল, ৩৩৪৪৭ শিয়ালদা-বারাসত লোকাল, ৩৩৫১২ হাসনাবাদ-শিয়ালদা লোকাল এবং ৩৩৩১২ হাসনাবাদ-বারাসত লোকাল বাতিল থাকবে।
  • ১৬ এপ্রিল: ৩৩৩১১ বারাসত-হাসনাবাদ লোকাল, ৩৩৫১২ হাসনাবাদ-শিয়ালদা লোকাল এবং ৩৩৩১২ হাসনাবাদ-বারাসত লোকাল বাতিল থাকবে।

সেইসঙ্গে পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ১৩ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত ভোর ৪ টে ৪৮ মিনিটের পরিবর্ত ভোর ৫ টা ১০ মিনিটে ছাড়বে ৩৩৫১৪ হাসনাবাদ-শিয়ালদা লোকাল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু ‘বড় পরিবারে সমস্যা থাকতেই পারে’, ‘জনগর্জন’ সভার প্রচার মিছিলে বললেন কুণাল বন্দুকে বের হল না দ্বিতীয় গুলি, আলিপুরদুয়ারে হাতির হানায় ফের মৃত্যু বনকর্মীর ‘বিজেপির শত্রু’, সৌমিত্রর নামে পড়ল পোস্টার, অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তৃণমূলের বেহাত হতে বসেছিল খোদ মেয়রের বন্ধুর সম্পত্তি, নাগরিকদের সতর্ক করলেন ফিরহাদ কল্যাণ চৌবের সঙ্গে কি দূরত্ব ঘুচলো? আফগান ম্যাচের আগে স্টিম্যাচের পাশে AIFF 'এবার আর এদিক ওদিক হবে না, আশ্বস্ত করছি..' নীতীশের কথায় হেসে ফেললেন মোদী ‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও গোলাপি বেনারসিতে প্রশ্মিতা, পাশে ঘিয়ে পঞ্জাবিতে অনুপম, বিয়ে করেই লিখলেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.