বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Local Trains Cancelled: হাওড়া শাখার গুরুত্বপূর্ণ লাইনে চলবে কাজ, পুজোর মাঝেই বাতিল একাধিক ট্রেন

Local Trains Cancelled: হাওড়া শাখার গুরুত্বপূর্ণ লাইনে চলবে কাজ, পুজোর মাঝেই বাতিল একাধিক ট্রেন

ছবিটি প্রতীকী, সৌজন্যে সমীর জানা/হিন্দুস্তান টাইমস

সিঙ্গুর ও নালিকূলের মধ্যে পাওয়ার ট্রাফিক ব্লকের কাজ চলবে। তাই আপ এবং ডাউন, উভয় লাইনেই বহু ট্রেন বাতিল করেছে রেল।

পাওয়ার ট্রাফিক ব্লকের কাজ চলবে। আর তাই হাওড়া শাখার তারকেশ্বর লাইনে বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হল আগামী ৯ অক্টোবর পর্যন্ত। জানা গিয়েছে, সিঙ্গুর ও নালিকূলের মধ্যে পাওয়ার ট্রাফিক ব্লকের কাজ চলবে। তাই আপ এবং ডাউন, উভয় লাইনেই বহু ট্রেন বাতিল করেছে রেল।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ৩৭৩০৭ আপ হাওড়া-হরিপাল লোকাল বাতিল করা হল ৯ অক্টোবর পর্যন্ত। সকাল ৬টা ৫২ মিনিটে হাওড়া থেকে ছাড়ে এই ট্রেন। ৩৭৩০৮ ডাউন হরিপাল-হাওড়া লোকাল বাতিল করা হয়েছে। হরিপাল থেকে সকাল সাড়ে ৮টায় ছাড়া এই ট্রেন। ৩৭৩১৯ আপ তারকেশ্বর লোকালও বাতিল করা হয়েছে। হাওড়া থেকে সকাল ১০টা ২০ মিনিটে ছাড়ে এই ট্রেন। তাছাড়া ৩৭৩২৭ আপ তারকেশ্বর লোকাল বাতিল থাকবে ৯ অক্টোবর পর্যন্ত। বেলা ১টা ৩৮ মিনিটে হাওড়া থেকে ছেড়ে যায় এই ট্রেন।

এছাড়া ৩৭৩০৫ আপ সিঙ্গুর লোকাল বাতিল করা হয়েছে ৯ অক্টোবর পর্যন্ত। সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে হাওড়া ছাড়ে এই লোকাল ট্রেন। ৩৭৩৪৩ আপ তারকেশ্বর লোকাল বাতিল করা হয়েছে আগামী কয়েকদিনের জন্য। রাত ৮টা ৫ মিনিটে এই ট্রেন হাওড়া থেকে ছাড়ে। এছাড়া পাঁচটি তারকেশ্বর-হাওড়া লোকাল বন্ধ থাকবে আগামী ৯ অক্টোবর পর্যন্ত। পূর্ব রেল জানিয়েছে তারকেশ্বর ডাউন লাইনে ৩৭৩৩০, ৩৭৩৩৮, ৩৭৩৪৮, ৩৭৪১২ এবং ৩৭৪১৬ নম্বর লোকাল ট্রেনগুলি বাতিল থাকবে এই ক’দিন। তাছাড়া সকাল ৫টা ১৫ মিনিট এবং সকাল ৮টা ২৫ মিনিটের শেওড়াফুলি-তারকেশ্বর লোকাল বাতিল করা হয়েছে আগামী ৯ অক্টোবর পর্যন্ত। রাত ৯টা ৫ মিনিটের সিঙ্গুর-হাওড়া ডাউন লোকাল বাতিল থাকবে ৯ অক্টোবর পর্যন্ত।

বন্ধ করুন