বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টিকা প্রাপকদের তালিকা তৈরি করছেন তৃণমূল নেতা, প্রতিবাদে বিক্ষোভ কাঁকসায়
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

টিকা প্রাপকদের তালিকা তৈরি করছেন তৃণমূল নেতা, প্রতিবাদে বিক্ষোভ কাঁকসায়

  • স্থানীয়দের অভিযোগ, পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ গণেশ মণ্ডল তাঁদের না জানিয়ে নিজের ইচ্ছেমতো লিস্ট তৈরি করেছেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ বাহিনী।

পশ্চিম বর্ধমানের কাঁকসার গোপালপুর উপস্বাস্থ্য কেন্দ্রে ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা। স্থানীয়দের অভিযোগ, পঞ্চায়েত সমিতি থেকে ইচ্ছামতো নামের লিস্ট করে ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। স্থানীয়রা ভ্যাকসিন দেওয়া হচ্ছে তা জানতে পেরে ক্ষোভে ফেটে পড়েন উপস্বাস্থ্যকেন্দ্র চত্বরে। শুরু হয় উত্তেজনায়।

স্থানীয়দের অভিযোগ, প্রতিবাদ করায় পুলিশ আচমকাই ভ্যাকসিন নিতে আসা ব্যক্তিদের ওপর চড়াও হয়। অন্যদিকে অনলাইনে বুকিং করে দুর্গাপুরের বিভিন্ন প্রান্তের মানুষ আসেন ভ্যাকসিন নেওয়ার জন্য। তাদেরও সমস্যার মধ্যে পড়তে হয়।

স্থানীয়দের অভিযোগ, পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ গণেশ মণ্ডল তাঁদের না জানিয়ে নিজের ইচ্ছেমতো লিস্ট তৈরি করেছেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ বাহিনী।

অভিযোগ অস্বীকার করে তৃণমূলের স্থানীয় নেতৃত্বের পক্ষে জানানো হয়েছে, সবার নামই টিকা গ্রহীতাদের তালিকায় রয়েছে। সবাই ভ্যাকসিন পাবেন।

 

বন্ধ করুন