বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোচবিহারে রেশন ডিলারের বাড়িতে ডাকাতি, চিৎকার শুনে ২ ডাকাতকে ধরলেন প্রতিবেশীরা
গণধোলাই খাওয়ার পর হাসপাতালে ১ ডাকাত।
গণধোলাই খাওয়ার পর হাসপাতালে ১ ডাকাত।

কোচবিহারে রেশন ডিলারের বাড়িতে ডাকাতি, চিৎকার শুনে ২ ডাকাতকে ধরলেন প্রতিবেশীরা

  • নীরেনবাবুর দাবি, নগদ এক লক্ষ ও অন্তত কয়েক ভরি সোনা নিয়ে পালিয়েছে ডাকাতরা। রাতেই খবর দেওয়া হয় বক্সিরহাট থানায়। পুলিশকর্মীরা এসে ২ ডাকাতকে আটক করেন।

ফিল্মি কায়দায় এক রেশন ডিলারের বাড়িতে বোম, অ্যাসিড ও আগ্নেয়াস্ত্র নিয়ে লুঠপাট চালাল ডাকাতদল। রবিবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় কোচবিহারের তুফানগঞ্জের শালবাড়ি এলাকায়। বাড়ির লোকেদের চিৎকারে ২ ডাকাতকে ধরে ফেলেন স্থানীয়রা। ডাকাতদের ধারাল অস্ত্রের আঘাতে আহত হয়েছেন এক পুলিশ আধিকারিক।

রবিবার গভীর রাতে তুফানগঞ্জ মহকুমার শালবাড়ি বাজার এলাকায় নীরেন কোঁয়ার নামে এক রেশন ডিলার এর বাড়িতে হানা দেয় ডাকাতদল। বোম, অ্যাসিড ও অস্ত্রশস্ত্র দেখিয়ে গয়না ও নগদ লুঠ করে তারা। যথেচ্ছ ভাঙচুর করে বাড়ির আসবাব। মারধর করে নীরেনবাবুর স্ত্রী ও পুত্রকে। পরিবারের সদস্যদের চিৎকারে ছুটে আসেন স্থানীয় যুবকরা। ডাকাতি সেরে গাড়ি করে পালানোর সময় তাঁরা ধরে ফেলেন ২ জন ডাকাতকে।

নীরেনবাবুর দাবি, নগদ এক লক্ষ ও অন্তত কয়েক ভরি সোনা নিয়ে পালিয়েছে ডাকাতরা। রাতেই খবর দেওয়া হয় বক্সিরহাট থানায়। পুলিশকর্মীরা এসে ২ ডাকাতকে আটক করেন। তাদের বাড়ি দিনহাটা এলাকায় বলে জানা গিয়েছে। ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকাবাসী। বাকি ডাকাতদের ধরতে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

 

বন্ধ করুন