বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোলে ধস কবলিত এলাকায় অগ্নিমত্রা, বিধায়ককে ঘিরে উঠল গো ব্যাক স্লোগান
আসানসোলে ধস কবলিত এলাকা পরিদর্শনে অগ্নিমিত্রা পাল। 
আসানসোলে ধস কবলিত এলাকা পরিদর্শনে অগ্নিমিত্রা পাল। 

আসানসোলে ধস কবলিত এলাকায় অগ্নিমত্রা, বিধায়ককে ঘিরে উঠল গো ব্যাক স্লোগান

  • রবিবার রাতে আসানসোলের কালিপাহাড়িতে ধস নামে। ধসে ক্ষতিগ্রস্ত হয় কমবেশি ১০টি বাড়ি। কারও দেওয়ালে ফাটল ধরেছে। কারও আবার ধসে গিয়েছে ছাদ।

নিজের বিধানসভা কেন্দ্রে ধস কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে বিধায়ক অগ্নিমিত্রা পাল। সোমবার সকালে আসানসোলের কালিপাহাড়িতে অগ্নিমিত্রাকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। তবে মহিলা মোর্চার রাজ্য সভানেত্রীর দাবি, বিক্ষোভ দেখিয়েছে তৃণমূল।

রবিবার রাতে আসানসোলের কালিপাহাড়িতে ধস নামে। ধসে ক্ষতিগ্রস্ত হয় কমবেশি ১০টি বাড়ি। কারও দেওয়ালে ফাটল ধরেছে। কারও আবার ধসে গিয়েছে ছাদ। সোমবার সকালে এলাকা পরিদর্শনে যান অগ্নিমিত্রা পাল। তিনি এলাকায় ঢুকতেই শুরু হয় বিক্ষোভ। অগ্নিমিত্রাকে ঘিরে ওঠে ‘গো ব্যাক স্লোগান’। স্থানীয়দের দাবি, রাতে আশ্রয়হীন অবস্থায় ঘুরছিলেন তাঁরা। এলাকায় দেখা যায়নি বিজেপির কোনও নেতাকে। এমনকী প্রশাসনের তরফেও কেউ তাঁদের খোঁজ নেয়নি। সারা রাত কোনও রকমে একটি ক্লাবঘরে কাটিয়েছেন তাঁরা।

পালটা অগ্নিমিত্রা বলেন, ‘আমাকে আমাদের দলের স্থানীয় নেতা রাতেই ভিডিয়ো কল করে পরিস্থিতি দেখিয়েছেন। আমি রাতেই আসতে চেয়েছিলাম। কিন্তু নিরাপত্তার কারণে বারণ করা হয়। তাই সকাল হতেই এসেছি।’

এদিনের ধসে গৃহহীনরা ক্ষতিপূরণ ও পুনর্বাসনের দাবি জানিয়েছেন। জবাবে অগ্নিমিত্রা বলে, ‘এখানে তৃণমূল রাজনীতি করছে। বামফ্রন্ট সরকার পুনর্বাসনের টাকা দিয়েছিল। সেই টাকা গেল কোথায়? ১১ বছর ধরে তৃণমূলই বা কী করছিল?’

 

বন্ধ করুন