বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ত্রাণে দুর্নীতির অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত সদস্যের ছেলেকে মারধর গ্রামবাসীদের
পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন গ্রামবাসীরা
পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন গ্রামবাসীরা

ত্রাণে দুর্নীতির অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত সদস্যের ছেলেকে মারধর গ্রামবাসীদের

  • ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের শুকপুকুরিয়া গ্রামের  পঞ্চায়েত সদস্যের গোপাল দে বিরুদ্ধে অভিযোগ, আমফানে ক্ষতিপূরণের তালিকায় কারচুপি করেছেন তিনি। একই পরিবারের দু’জন ক্ষতিপূরণ পেলেও বহু পরিবার বঞ্চিত রয়ে গিয়েছে।

আমফানের ত্রাণ না পেয়ে পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে ঝাঁটা-জুতো নিয়ে বিক্ষোভ গ্রামবাসীদের। মারধর করা হল পঞ্চায়েত সদস্যের ছেলেকে। ঘটনা উত্তর ২৪ পরগনার বনগাঁর ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতে। 

ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের শুকপুকুরিয়া গ্রামের  পঞ্চায়েত সদস্যের গোপাল দে বিরুদ্ধে অভিযোগ, আমফানে ক্ষতিপূরণের তালিকায় কারচুপি করেছেন তিনি। একই পরিবারের দু’জন ক্ষতিপূরণ পেলেও বহু পরিবার বঞ্চিত রয়ে গিয়েছে। এই ঘটনায় ক্ষুব্ধ গ্রামের মহিলারা বৃহস্পতিবার ঝাঁটা-জুতো নিয়ে তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। পঞ্চায়েত সদস্য গোপাল দেকে  না পেয়ে তার ছেলে উত্তম দে কে মারধর করেন তাঁরা।

অন্যদিকে পঞ্চায়েত সদস্য গোপাল দে জানিয়েছেন, তিনি কোন রকম দুর্নীতির সঙ্গে জড়িত নন।  অকারণে গ্রামবাসীরা বাসিন্দারা তাঁর ছেলেকে মারধর করেছেন।

আমফানের ত্রাণ নিয়ে রাজ্যের প্রায় সর্বত্র শাসকদলের নেতা ও কর্মীদের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে। কোথাও আবার বিক্ষোভ আছড়ে পড়েছে বিডিও অফিসে। ত্রাণে দুর্নীতির অভিযোগ স্বীকার করে কান ধরে উঠবস করতেও দেখা গিয়েছে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য। সেই একই অভিযোগ এবার বনগাঁয়। 

 

বন্ধ করুন