বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুকুরে পড়ল চারচাকা গাড়ি, মৃত ২, স্থানীয়দের তৎপরতায় বাঁচল ৪টে প্রাণ
স্থানীয়দের উদ্যোগে চলছে উদ্ধারকাজ। 
স্থানীয়দের উদ্যোগে চলছে উদ্ধারকাজ। 

পুকুরে পড়ল চারচাকা গাড়ি, মৃত ২, স্থানীয়দের তৎপরতায় বাঁচল ৪টে প্রাণ

  • উদ্ধারকারীরা জানিয়েছেন, গাড়িতে ৬ জন ছিলেন। তাঁদের মধ্যে ৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি ১ জনের খোঁজে তল্লাশি চলছে।

কোচবিহারের মাথাভাঙায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ল চারচাকা ছোট গাড়ি। সোমবার দুপুরে এই ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির ৪ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

সোমবার দুপুরে মাথাভাঙ্গা ২ নম্বর ব্লকের রুইডাঙ্গা এলাকায় রাস্তার পাশে একটি পুকুরে পড়ে যায় একটি চারচাকা গাড়ি। পুকুরে সম্পূর্ণ ডুবে যায় গাড়িটি। আওয়াজ শুনে পড়িমরি করে ছুটে আসেন গ্রামের যুবকরা। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজে নেমে পড়েন তাঁরা। তাঁদের তৎপরতাতেই গাড়িটি থেকে ৪ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

উদ্ধারকারীরা জানিয়েছেন, গাড়িতে ৬ জন ছিলেন। তাঁদের মধ্যে ৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি ১ জনের খোঁজে তল্লাশি চলছে। গাড়িটি মাথাভাঙা থেকে ফালাকাটার দিকে যাচ্ছিল বলে জানা গিয়েছে। গাড়ির আরোহীরা জয়গাঁর বাসিন্দা বলে দাবি করেছেন উদ্ধারকারীরা। প্রাথমিক অনুমান, চাকা ফেটে দুর্ঘটনাগ্রস্ত হয়েছে গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঘোকসাডাঙা থানার পুলিশ। আসেন দমকলকর্মীরাও। তবে ততক্ষণে উদ্ধারকাজ সেরে ফেলেছেন স্থানীয় যুবকরা।

 

বন্ধ করুন