বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদহের পর ক্যানিং, পাচারকারী সন্দেহে মহিলাকে গাছে বেঁধে পেটাল স্থানীয়রা
মালদহের পর ক্যানিং, পাচারকারী সন্দেহে মহিলাকে গাছে বেঁধে পেটাল স্থানীয়রা (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
মালদহের পর ক্যানিং, পাচারকারী সন্দেহে মহিলাকে গাছে বেঁধে পেটাল স্থানীয়রা (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

মালদহের পর ক্যানিং, পাচারকারী সন্দেহে মহিলাকে গাছে বেঁধে পেটাল স্থানীয়রা

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাতের অন্ধকারে আচমকা এক ব্যাক্তির বাড়িতে ঢুকে পড়েন ওই নির্যাতিতা মহিলা। তাকে দেখতে পেয়ে ধরে ফেলেন স্থানীয়রা। এরপর পাচারকারী সন্দেহে তাঁকে এলাকার একটি গাছে বেঁধে ফেলা হয়।

মালদহের অমানবিকতার পুনরাবৃত্তি ঘটল ক্যানিংয়ে। মালদহে স্রেফ চোর সন্দেহে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক পিটিয়েছিল স্থানীয়রা। ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের পাচারকারী সন্দেহে এক মহিলার সঙ্গে নৃশংস কাণ্ড ঘটল ক্যানিংয়ে। শনিবার রাতে নির্যাতিতা মহিলাকে গাছে বেঁধে রাতভর বেধড়ক পেটাল উত্তেজিত জনতা! ‌তারপর প্রহৃত মহিলাকে ক্যানিং থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাতের অন্ধকারে আচমকা এক ব্যাক্তির বাড়িতে ঢুকে পড়েন ওই নির্যাতিতা মহিলা। তাকে দেখতে পেয়ে ধরে ফেলেন স্থানীয়রা। এরপর পাচারকারী সন্দেহে তাঁকে এলাকার একটি গাছে বেঁধে ফেলা হয়। অভিযোগ উঠেছে, এরপর সারারাত ধরে যে যেমন ভাবে পেরেছে, ওই মহিলাকে এলোপাথাড়ি মারধর করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে ওই মহিলাকে উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে নিন্দার ঝড় উঠেছে এলাকায়।

অন্য দিকে, মালদহের মঙ্গলবাড়ি গৌড় কলেজ সংলগ্ন একটি পেট্রল পাম্পের সামনেও প্রায় একই ছবি উঠে এসেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে বাইক চোর সন্দেহে আটক করে এলাকাবাসী। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে কোনও সদুত্তর দিতে পারেনি ওই ব্যক্তি। তারপর তাঁকে একটি বিদ্যুতের খুঁটিতে পিছমোড়া করে বেঁধে ফেলেন তাঁরা। এরপর কিল-চড়-লাথির পাশাপাশি বাঁশ ও লাঠি দিয়েও বেধড়ক পেটানো হয় তাঁকে। খবর পেয়ে মঙ্গলবাড়ি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তারপর পুলিশই মারমুখী জনতার হাত থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

 

বন্ধ করুন