বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যুক্তরাষ্ট্রীয় কাঠামো ভাঙছে কে? রেল উড়ালপুলের উদ্বোধন নিয়ে মমতাকে প্রশ্ন লকেটের
লকেট চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র

যুক্তরাষ্ট্রীয় কাঠামো ভাঙছে কে? রেল উড়ালপুলের উদ্বোধন নিয়ে মমতাকে প্রশ্ন লকেটের

  • শুক্রবার সিঙুর থেকে ভার্চুয়ালি কামারকুন্ডু রেল ওভারব্রিজের উদ্বোধন করে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, রেলমন্ত্রী থাকাকালীন এই প্রকল্পের টাকা বরাদ্দ করে এসেছিলেন তিনি।

তাঁর লোকসভা কেন্দ্রে রেলের ওভারব্রিজ উদ্বোধন হয়েছে, অথচ আমন্ত্রণ পাননি তিনি। এমনকী রেলের কোনও আধিকারিককেও আমন্ত্রণ জানায়নি রাজ্য সরকার। শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কামারকুন্ডু রেল ওভারব্রিজের উদ্বোধন করেন। স্থানীয় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের দাবি, সারাদিন কেন্দ্রের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রীয় কাঠামো ভাঙার অভিযোগ করে নিজেই সেই কাঠামো ভাঙছেন মমতা।

শুক্রবার সিঙুর থেকে ভার্চুয়ালি কামারকুন্ডু রেল ওভারব্রিজের উদ্বোধন করে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, রেলমন্ত্রী থাকাকালীন এই প্রকল্পের টাকা বরাদ্দ করে এসেছিলেন তিনি।

ফেসবুকে পালটা পোস্ট করে স্থানীয় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় দাবি করেন, এই প্রকল্পের প্রায় ২৭ কোটি টাকা দিয়েছে কেন্দ্র। আর ১৮ কোটি টাকা দিয়েছে রাজ্য। তার পরও রেল বা কেন্দ্রের কাউকে উদ্বোধনে আমন্ত্রণ জানানো হয়নি। লকেটের কটাক্ষ, ‘পুরো প্রকল্পটাতেই নিজের স্টিকার লাগিয়ে দিলেন? যুক্তরাষ্ট্রীয় কাঠামো কে ভাঙছে?’

কামারকুন্ডু রেল ওভারব্রিজ চালু হওয়ায় হুগলি জেলার বিস্তীর্ণ এলাকার মানুষের যাতায়াত আরও সুগম হবে বলে মনে করা হচ্ছে। ২০১৫ সালে শুরু হয়েছিল এই উড়ালপুলের নির্মাণকাজ। ২০২১ সালে কাজ শেষ হলেও তৃণমূলের ঘরোয়া টানাপোড়েনের জেরে সেটি চালু হয়নি।

 

বন্ধ করুন