বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চুঁচুড়ায় সুকান্তর কর্মসূচিতে দেখা নেই লকেটের
সোমবার চুঁচুড়ায় সুকান্ত মজুমদার।

চুঁচুড়ায় সুকান্তর কর্মসূচিতে দেখা নেই লকেটের

  • লকেট নেই কেন? জবাবে সুকান্ত মজুমদার বলেন, উনি কেন্দ্রীয় নেত্রী। দল তাঁকে অন্য জায়গায় কর্মসূচি দিয়েছে। কিন্তু যেখানে দলের সাংসদ রয়েছে তাঁকে ছাড়া কর্মসূচি পালন হলে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রভাব পড়ে না কি?

নিজের সংসদীয় কেন্দ্রে দলের জেলাশাসকের অফিস অভিযান কর্মসূচিতে দেখা নেই লকেট চট্টোপাধ্যায়ের। দলের আরেক কর্মসূচিতে তাঁকে দেখা গেল আসানসোলে। কিন্তু নিজের কেন্দ্রের কর্মসূচি ফেলে লকেট আসানসোলে কেন? গ্রহণযোগ্য ব্যাখ্যা দিতে পারেননি কেউ।

এসএসসি দুর্নীতি, ১০০ দিনের কাজে দুর্নীতি, মি-ডে মিলে বেনিয়মের অভিযোগ তুলে সোমবার চুঁচুড়ায় জেলাশাসকের দফতর অভিযানের ডাক দিয়েছিল বিজেপি। কর্মসূচির নেতৃত্বে ছিলেন দলের রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার। সোমবার দুপুরে বিজেপির কর্মসূচিকে কেন্দ্র করে চুঁচুড়ায় জেলাশাসকের দফতরের সামনে ধুন্ধুমার বেঁধে যায়। কিন্তু গোটা কর্মসূচিতে দেখা যায়নি স্থানীয় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে।

লকেট নেই কেন? জবাবে সুকান্ত মজুমদার বলেন, উনি কেন্দ্রীয় নেত্রী। দল তাঁকে অন্য জায়গায় কর্মসূচি দিয়েছে। কিন্তু যেখানে দলের সাংসদ রয়েছে তাঁকে ছাড়া কর্মসূচি পালন হলে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রভাব পড়ে না কি?

গত বিধানসভা নির্বাচনের পর থেকেই লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে রাজ্যের নেতাদের বিবাদ চলছে বলে বিজেপি সূত্রের খবর। সেজন্য বিজেপির রাজ্য নেতাদের সঙ্গে তাঁকে বিশেষ একটা দেখা যায় না। পুর নির্বাচনে তাঁর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল দলের রাজ্য নেতৃত্বের একাংশ। এবার নিজের লোকসভা কেন্দ্রেই দলের রাজ্য সভাপতির কর্মসূচিতে দেখা গেল না তাঁকে।

 

বন্ধ করুন