বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নড্ডার কনভয়ে হামলা: রাজ্যে রাষ্ট্রপতি শাসন চাইলেন মুকুল রায়
বৃহস্পতিবার জেপি নড্ডার সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিজেপির সহ সভাপতি মুকুল রায়। 
বৃহস্পতিবার জেপি নড্ডার সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিজেপির সহ সভাপতি মুকুল রায়। 

নড্ডার কনভয়ে হামলা: রাজ্যে রাষ্ট্রপতি শাসন চাইলেন মুকুল রায়

  • এদিনের হামলায় আহত হয়েছেন খোদ মুকুল রায়ও। তাঁর গাড়ির কাচও ইটের ঘায়ে ভেঙেছে। এর পর সংবাদমাধ্যমকে মুকুল রায় বলেন, আজ যা হয়েছে, এর পর পশ্চিমবঙ্গে অবশ্যই রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত।

বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনার পর পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারির দাবিতে ফের সরব হলেন মুকুল রায়। বৃহস্পতিবার তিনি সংবাদমাধ্যমের সামনে ফের এই দাবিতে সরব হন। এর আগেও পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের জারির দাবি জানিয়েছিলেন তিনি। 

বৃহস্পতিবার ডায়মন্ড হারবার যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলা হয়। তাঁর কনভয়ের একাধিক গাড়ি লক্ষ্য করে রাস্তার পাশ থেকে ইট ও বোতল ছোড়ে দুষ্কৃতীরা। যদিও রাজ্য পুলিশের তরফে টুইটে দাবি করা হয়েছে, ‘কিছুই হয়নি।’ 

এদিনের হামলায় আহত হয়েছেন খোদ মুকুল রায়ও। তাঁর গাড়ির কাচও ইটের ঘায়ে ভেঙেছে। এর পর সংবাদমাধ্যমকে মুকুল রায় বলেন, আজ যা হয়েছে, এর পর পশ্চিমবঙ্গে অবশ্যই রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত। 

বলে রাখি, এর আগেও পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারির পক্ষে মত দিয়েছিলেন মুকুল রায়। তাঁর দাবি, রাষ্ট্রপতি শাসন জারি না করে পশ্চিমবঙ্গে নিরপেক্ষ নির্বাচন করানো অসম্ভব। 

 

বন্ধ করুন