বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌ওরা খারাপ করল, আমরা খারাপ কাজ করি না’‌, এবার সুর নরম করলেন শুভেন্দু

‘‌ওরা খারাপ করল, আমরা খারাপ কাজ করি না’‌, এবার সুর নরম করলেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

এবার পরিস্থিতি বেগতিক দেখে তিনি সুর নরম করলেন।

হম্বিতম্বি করে কোনও লাভ হল না। রাজ্য সরকার আমাকে ভয় পায়, মুখ্যমন্ত্রী আমাকে ভয় পায়—এসব কথা আউড়ে আসলে তিনি হাসির খোরাক হয়েছেন। তাই এবার তিনি সুর নরম করলেন। হ্যাঁ, তিনি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যিনি এসব কথা বলেছিলেন। তারপর কলকাতা হাইকোর্টের তৈরি হওয়া গঙ্গাসাগর মেলার কমিটি থেকে বাদ পড়েছিলেন। এবার পরিস্থিতি বেগতিক দেখে তিনি সুর নরম করলেন।

ঠিক কী বলেছেন শুভেন্দু?‌ এদিন একটি অনুষ্ঠানে যোগ দিয়ে শুভেন্দু বলেন, ‘‌কোভিড বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে সরকার খেলা–মেলা সবই চালাচ্ছে। ওরা খারাপ করল, ওরা নিয়ম ভাঙল মানে এই নয়, যে আমরাও তাই করব। আমরা খারাপ কাজ করি না। আমরা যে অনুষ্ঠান করছি, তা কোভিড বিধি মেনেই করব। যাতে সংক্রমণ না ছড়ায়।’‌

শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের মধ্যে দিয়ে তৃণমূল কংগ্রেস নৈতিক জয় দেখছেন। কারণ গঙ্গাসাগর মেলা করোনাভাইরাসের মধ্যে নির্বিঘ্নেই মিটেছে। যা নিয়ে শুভেন্দু অধিকারী এবং বিজেপির নেতারা বিশেষ ট্যাঁফোঁ করতে পারেননি। গঙ্গাসাগর মেলা নিয়ে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা জানান, মেলায় কোনওভাবেই কোভিড বিধি ভেঙে জমায়েত চলছে না। আর সংক্রমণের আশঙ্কা অনেক কম।

এখন দলের মধ্যেও শুভেন্দু অধিকারী বিরোধী হাওয়া বইছে। অনেকেই প্রশ্ন তুলছেন, মাত্র ৬ মাস এসে ছোড়ি ঘোরানো যাবে না। কেউ টুইট করছেন তৃণমূল কংগ্রেসের জঞ্জাল বলে। কেউ আবার বিরোধী দলনেতার হুইপ মানছেন না। এই পরিস্থিতিতে গঙ্গাসাগর মেলা নিয়ে যে তোলপাড় করবেন তিনি ভেবেছিলেন তা হয়নি। উলটে কমিটি থেকে বাদ পড়েছেন। তাই এই সুর নরম বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

বাংলার মুখ খবর

Latest News

FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী Texas Super Kings বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.