বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Extra marital affairs: পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় বধূর বাড়িতে আগুন লাগিয়ে দিল প্রেমিক

Extra marital affairs: পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় বধূর বাড়িতে আগুন লাগিয়ে দিল প্রেমিক

গৃহবধূর বড়িতে আগুন লাগানোর অভিযোগ। প্রতীকী ছবি 

ওই গৃহবধূর সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল সপ্তগ্রামের বাসিন্দা অঞ্জন পাত্রের। এরপর তাদের মধ্যে নিয়মিত ফোনে কথা হত। ক্রমেই তাদের সম্পর্ক ঘনিষ্ট হয়। এরপর গত জুন মাসে স্বামীর সংসার ছেড়ে অঞ্জনের কাছে চলে যান ওই গৃহবধূ। তিন মাস অঞ্জনের কাছে থাকার পর আবার স্বামীর সংসারে গৃহবধূ ফিরে আসেন।

পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন গৃহবধূ। কিন্তু তাতে আপত্তি জানিয়েছিল গৃহবধূর প্রেমিক। সেই ক্ষোভে গৃহবধূর বাড়িতে আগুন লাগিয়ে সকলকে পুড়িয়ে মারার চেষ্টা অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির পোলবার সুগন্ধা এলাকায়। ইতিমধ্যেই যুবককে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই গৃহবধূর সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল সপ্তগ্রামের বাসিন্দা অঞ্জন পাত্রের। এরপর তাদের মধ্যে নিয়মিত ফোনে কথা হত। ক্রমেই তাদের সম্পর্ক ঘনিষ্ট হয়। এরপর গত জুন মাসে স্বামীর সংসার ছেড়ে অঞ্জনের কাছে চলে যান ওই গৃহবধূ। তিন মাস অঞ্জনের কাছে থাকার পর আবার স্বামীর সংসারে গৃহবধূ ফিরে আসেন। এরপর গৃহবধূ অঞ্জনের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে দেয়। কিন্তু, তা মেনে নিতে পারিনি অঞ্জন। সে ক্রমাগত গৃহবধূকে সম্পর্ক রাখার জন্য চাপ দেয়। কিন্তু, গৃহবধূ তাতে রাজি হননি। গত শুক্রবার অঞ্জন ওই গৃহবধূকে অমরপুর ফুটবল মাঠে দেখা করার কথা বলেন। সেই মতো গৃহবধূ দেখা করতে যান। এমনকী তার বাড়িতে এসেও অঞ্জন গৃহবধূকে সম্পর্কে থাকার জন্য জোর করে। সেই সময় গৃহবধূর স্বামী আঞ্জনকে বিরত রাখার চেষ্টা করেন। তাতে আরও বেঁকে বসে অঞ্জন।

অভিযোগ এরপর গভীর রাতে গৃহবধূর বাড়িতে আগুন লাগে। প্রথমে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করেন। পরে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাড়ির আসবাবপত্র সব পুড়ে যায়। তবে পরিবারের সদস্যরা কেউ আহত হননি।

গৃহবধূর অভিযোগ, এটা অঞ্জনের কাজ। তিনি সম্পর্ক রাখতে চাননি বলে তার খারাপ ছবি ফেসবুকে পোস্ট করত অঞ্জন। এমনকী পুড়িয়ে মারার হুমকিও দিত। তবে আমাদের কপাল ভালো যে আমরা কেউ ওই বাড়িতে ছিলাম না। গৃহবধূর পরিবারের এক সদস্য জানান, গত ১৫ দিন ধরে ওই বাড়িতে কেউ ছিলেন না। তারা অন্য বাড়িতে ছিলেন। সে ক্ষেত্রে তারা বাড়িতে থাকলে বড় বিপদ ঘটতে পারত। বধূ এবং তার পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদিকে, গতকাল কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকায় একসঙ্গে আত্মঘাতী হয়েছেন গৃহবধূ এবং তার প্রেমিক। পুলিশ জানিয়েছে, পরকীয়া সম্পর্কের জেরে তাদের পরিবারে অশান্তি লেগেই থাকতো। সেই জেরেই তারা একসঙ্গে আত্মঘাতী হয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় Bangladesh Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ সুপ্রিম রায়ের পরেও বাংলাদেশে ছাত্র আন্দোলন অব্যাহত, আরও কী দাবি পড়ুয়াদের? আইআইটির সমাবর্তন অনুষ্ঠানে ইজরায়েলের বিরুদ্ধে গর্জে উঠলেন কৃতি ছাত্র সন্তানের মৃত্যুশোক সয়েও হাসিমুখে অভিনয়! কম বয়সেই ছেলেমেয়ে হারা গোবিন্দা-মৌসুমীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.