বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গৃহবধূকে তুলে নিয়ে গেল প্রেমিক, উদ্ধার করতে গিয়ে আহত ৩ পুলিশকর্মী
অভিযুক্ত টুকান দাস।
অভিযুক্ত টুকান দাস।

গৃহবধূকে তুলে নিয়ে গেল প্রেমিক, উদ্ধার করতে গিয়ে আহত ৩ পুলিশকর্মী

  • সোনারপুর থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে বেরোন গৃহবধূ। অভিযোগ, পথে রাজপুর এলাকা থেকে তাঁকে অপহরণ করে নিয়ে যায় ওই যুবক।

বিবাহবহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় গৃহবধূকে অপহরণের অভিযোগ যুবকের বিরুদ্ধে। বধূকে উদ্ধার করতে গিয়ে আক্রান্ত পুলিশ। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের। অভিযুক্ত টুকান দাসকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, গৃববধূর শ্বশুরবাড়ি বারুইপুরে। স্থানীয় যুবক টুকান দাসের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল তাঁর। সম্প্রতি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন তিনি। কিন্তু রাজি ছিল না টুকান। যুবকের থেকে দূরত্ব বাড়াতে মেয়েকে নিয়ে নরেন্দ্রপুরে বাপেরবাড়িতে চলে আসেন বধূ। তাঁর সঙ্গে ফোনে যাবতীয় যোগাযোগ বন্ধ করে দেন। এর পর বধূর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল সাইটে দিয়ে তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করে সে। 

শনিবার গৃবধূর শ্বশুরবাড়িতে গিয়ে হুমকি দিতে শুরু করে অভিযুক্ত যুবক। এর পর গৃহবধূ তাঁর সঙ্গে যোগাযোগ করলে নরেন্দ্রপুরে চলে আসে সে। এরই মধ্যে সোনারপুর থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে বেরোন গৃহবধূ। অভিযোগ, পথে রাজপুর এলাকা থেকে তাঁকে অপহরণ করে নিয়ে যায় ওই যুবক। এর পর যুবকের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন বধূর বাবা। 

শনিবার রাতে গৃহবধূকে উদ্ধার করতে টুকান দাসের ঠিকানায় হানা দেয় পুলিশ। অভিযোগ, তখন পুলিশকর্মীদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখাতে থাকে ওই যুবক। এমনকী গুলিও চালায়। যুবককে ধরতে গিয়ে ৩ জন পুলিশকর্মী আহত হন। অবশেষে যুবককে কবজা করে গৃহবধূকে উদ্ধার করেন পুলিশকর্মীরা। উদ্ধার করেন একটি নাইন এমএম পিস্তল।

 

বন্ধ করুন