বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Madan Mitra: তালতলা ক্লাব নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ মদনের, তবে ঘুরিয়ে দোষ দিলেন সিপিএমকে!

Madan Mitra: তালতলা ক্লাব নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ মদনের, তবে ঘুরিয়ে দোষ দিলেন সিপিএমকে!

কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র।

তৃণমূল বিধায়ক বলেছেন, ‘তৃণমূলের ছেলেরা যদি যুক্ত থাকে তাহলে তারা এসব শিক্ষা নিয়েছে সিপিএম থেকে।’ তার কারণ ব্যাখ্যা করে মদন মিত্র বলেন, সিপিএম ৩৪ বছর ধরে শুধু গণপিটুনি এবং গণলুট করে গিয়েছে।

গত কয়েক সপ্তাহ ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে গণপিটুনির ঘটনা ঘটছে। কামারহাটিতেও একই ঘটনা ঘটেছে। সেখানে আড়িয়াদহের তালতলা ক্লাবে এক জনকে চ্যাংদোলা করে ঝুলিয়ে রেখে মারধর করার অভিযোগ সামনে এসেছে। সেই ঘটনায় নাম জড়িয়েছে রাজ্যের শাসক দলের কর্মীদের। তবে এই ধরনের ঘটনার জন্য সিপিএম এবং বিজেপির কাঁধেই দায় চাপালেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র

আরও পড়ুন: কামারহাটিতে দুষ্কৃতীদের হাতে সেলেব কাউন্সিলর শ্রীতমাকে শারীরিক নিগ্রহের অভিযোগ

তৃণমূল বিধায়ক বলেছেন, ‘তৃণমূলের ছেলেরা যদি যুক্ত থাকে তাহলে তারা এসব শিক্ষা নিয়েছে সিপিএম থেকে।’ তার কারণ ব্যাখ্যা করে মদন মিত্র বলেন, সিপিএম ৩৪ বছর ধরে শুধু গণপিটুনি এবং গণলুট করে গিয়েছে। এর পাশাপাশি বিজেপি ও সিপিএমকে একসঙ্গে নিশানা করে তিনি দাবি করেছেন, যারা এই কাজ করছে তারা আগে হয় সিপিএম অথবা বিজেপির সঙ্গে যুক্ত ছিল। এখন তারা তৃণমূলে মাথা গুঁজে দলকে নোংরা করার চেষ্টা করছে। মদন বলেন, ‘তৃণমূলের ভিতরে অনেক সিপিএম রয়েছে।’ গণপিটুনি প্রসঙ্গে মদন জানান, তৃণমূলের মধ্যে থেকেই সিপিএমের ছেলেরা এসব নোংরামি চালাচ্ছে। এ বিষয়ে কড়া পদক্ষেপ করা উচিত বলেই পরামর্শ দিয়েছেন মদন মিত্র। তাঁর পরামর্শ, যারা এই ধরনের কাজ করছে তাদের বাছাই করতে হবে। তারপর তাদের বিরুদ্ধে ব্যবস্থা করতে হবে। 

নিজের প্রসঙ্গে মদন মিত্র দাবি করেছেন, জামা কাপড়ের মতোই হয় তাঁর মনও পরিষ্কার। তবে তাঁর আশঙ্কা তিনিও যে কোনওদিন আক্রান্ত হতে পারেন। তবে কাদের হাতে আক্রান্ত হতে পারেন পরোক্ষে সে কথা জানিয়ে দিয়েছেন মদন। তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসন যতদিন আছে ততদিন কোনও ভয় নেই। আর তারপরই তাঁদেরকেও পিটিয়ে মারা হতে পারে।

তালতলা ক্লাব নিয়ে বলতে গিয়ে মদনের অভিযোগ, কয়েক দশকের ইতিহাসে এই ক্লাবে শুরু গুন্ডামি হয়েছে। তাঁর দাবি, রাজ্যে  এরকম অনেক ক্লাব রয়েছে যেখানে এসব হয়ে থাকে। তবে তারা কোথা থেকে এই সাহস পাচ্ছে? সেপ্রসঙ্গে মদনের দাবি, কেউ তাদের আশ্রয় দিচ্ছে, না হলে তারা কীভাবে এরকম করার সাহস পাচ্ছে। তিনি পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেছেন পুলিশ ঠিকমতো ব্যবস্থা নিচ্ছে না। শুধুমাত্র মুখ্যমন্ত্রী বললেই তারা পদক্ষেপ করছে। এই সমস্ত কারণেই লোকসভায় কামারহাটিতে খারাপ ফল হয়েছে বলে দাবি মদনের।

বাংলার মুখ খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.