বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মধ্যমগ্রামে বিজেপি নেতার বিরুদ্ধে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ

মধ্যমগ্রামে বিজেপি নেতার বিরুদ্ধে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ

প্রতীকি ছবি

স্থানীয়রা জানাচ্ছেন, মধ্যমগ্রাম পুরসভায় ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন বিকাশ। বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেন তিনি। এমনকী ২০২১ বিধানসভা নির্বাচনে বিজেপির পোলিং এজেন্ট ছিলেন তিনি।

প্রতিবেশী নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে এক বিজেপি নেতাকে গ্রেফতার করল মধ্যমগ্রাম থানার পুলিশ। ধৃত বিকাশ হালদার আগে তৃণমূলের কাউন্সিলর ছিলেন বলে জানা গিয়েছে। ধৃতের বিরুদ্ধে পকসোর ধারায় মামলা রুজু হয়েছে।

মধ্যমগ্রামের বিধানপল্লির বাসিন্দা নাবালিকার পরিবারের অভিযোগ, ১৫ বছরের মেয়েকে নানা অছিলায় দিনের পর দিন যৌন নির্যাতন করতেন বিধানবাবু। সম্প্রতি নাবালিকা অস্বাভিক আচরণ করতে শুরু করলে বিষয়টি প্রকাশ্যে আসে। এর পর পুলিশে অভিযোগ দায়ের করে পরিবার। অভিযোগের ভিত্তিতে বিকাশ হালদারকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয়রা জানাচ্ছেন, মধ্যমগ্রাম পুরসভায় ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন বিকাশ। বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেন তিনি। এমনকী ২০২১ বিধানসভা নির্বাচনে বিজেপির পোলিং এজেন্ট ছিলেন তিনি।

যদিও অভিযুক্তকে দলীয় কর্মী বলে মানতে অস্বীকার করেছে বিজেপি। দলের বারাসত সাংগঠনিক জেলার সভাপতি তাপস মিত্র বলেন, মুকুল রায়ের সঙ্গে বিজেপিতে যোগদান করেছিলেন বিকাশ হালদার। মুকুল তৃণমূলে ফেরার পরে ওনার সঙ্গে দলের আর কোনও যোগাযোগ নেই। উনি সম্ভবত তৃণমূলেই ফেরত গেছেন।

এই ঘটনায় এলাকায় নিন্দার ঝড় উঠেছে। মধ্যমগ্রামের পুরপ্রধান নিমাই ঘোষ বলেন, ‘এই ধরণের ঘটনা লজ্জার। পুলিশের কড়া পদক্ষেপ করা উচিত।’

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.